প্রিয়াঙ্কার কাছে প্রাক্তন প্রেমিকের স্মৃতি

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ব্যক্তিগত জীবনে শহিদ কাপুরসহ অনেকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের খবর চাউর হয়েছে। কিন্তু কোনো সম্পর্ক শেষ পর্যন্ত স্থায়ী হয়নি। কিন্তু প্রাক্তন প্রেমিকের স্মৃতি এখনো যত্নে রেখেছেন তিনি। একটি রিয়েলিটি শোয়ে অংশ নিয়ে সে গল্প জানালেন এই অভিনেত্রী।

গতকাল ডার্টি লন্ড্রি শিরোনামের একটি রিয়েলিটি শোয়ে অংশ নেন প্রিয়াঙ্কা চোপড়া। এতে তারকারা তাদের প্রিয় জিনিস নিয়ে হাজির হন এবং প্রিয় জিনিসের পেছনের গল্প বলেন। শো চলাকালে প্রিয়াঙ্কা চোপড়া বাদামি রঙের চামড়ার একটি জ্যাকেট প্রদর্শন করেন। যা সবার দৃষ্টি আকর্ষণ করে।

এ সময় অনুষ্ঠানের সঞ্চালক লরা ব্রাউন এই জ্যাকেট সম্পর্কে জানতে চাইলে প্রিয়াঙ্কা বলেন, ‘আমি এটা কার কাছ থেকে পেয়েছি তা নিশ্চিত না। তবে বিমানবন্দরে আমার কোনো সাবেক প্রেমিক দিয়েছিল।’
এ সময় লরা জানতে চান, এতে কী এখনো তার শরীরের গন্ধ পান? জবাবে প্রিয়াঙ্কা বলেন, ‘ওহ গড! আমি এটা আশা করিনি। এতে শুধু আমার গন্ধ খুঁজে পাই। এটা পছন্দ করি এবং বাড়িতে ফিরে একবার পরেছি। ’

‘বেওয়াচ’ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার। এতে ডোয়াইন জনসনের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন তিনি। গত ২৫ মে মুক্তি পেয়েছে সিনেমাটি। এ ছাড়া ‘অ্যা কিড লাইক জেক’ শিরোনামের হলিউডের আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এতে অমল নামের সিঙ্গেল মাদারের ভূমিকায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা।

You Might Also Like