জুটি বাঁধছেন ঐশ্বরিয়া-রাম চরণ

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে এর আগে ইরুভার, গুরু, রাবণ সিনেমা নির্মাণ করেন নির্মাতা মণি রত্নম। এবার ঐশ্বরিয়াকে নিয়ে নতুন একটি সিনেমা নির্মাণ করতে চলেছেন এ নির্মাতা। এতে ঐশ্বরিয়ার সঙ্গে জুটি বাঁধবেন দক্ষিণী অভিনেতা রাম চরণ। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, কয়েক মাস আগে চেন্নাইয়ে একটি সিনেমার ব্যাপারে নির্মাতা মণি রত্নমের সঙ্গে দেখা করেন রাম চরণ। একই সিনেমার জন্য পরবর্তীতে ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে আলোচনা করেন এ নির্মাতা।

এদিকে সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া বলেন, ‘আমি পাঁচ মাস ব্যক্তিগত কাজের জন্য সবকিছু থেকে ছুটি নিয়েছিলাম। এ কয়দিন ব্যক্তিগত কাজ করেছি। কোনো সিনেমাবিষয়ক আলোচনা করিনি। গত সপ্তাহ থেকে কাজ শুরু করেছি। দুটি চিত্রনাট্য ভালো লেগেছে।’

জানা গেছে, ঐশ্বরিয়ার যে দুটি চিত্রনাট্য পছন্দ হয়েছে তার একটি মণি রত্নমের সিনেমা। খুব শিগগির সিনেমাটির কাজ শুরু হবে। তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় নির্মিত হবে রোমান্টিক-ড্রামা ঘরানার এ সিনেমাটি।

বিষয়টি নিশ্চিত করে মণি রত্নমের ঘনিষ্ঠ একজন সংবাদমাধ্যমে জানান, ঐশ্বরিয়া ও রাম চরণের সঙ্গে আলোচনা হয়েছে। খুব দ্রুত সব কাজ এগোচ্ছে।

ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত সর্বশেষ সিনেমা অ্যায় দিল হ্যায় মুশকিল। অন্যদিকে পরিচালক সুকুমারের সিনেমা নিয়ে ব্যস্ত রাম চরণ। সিনেমাটিতে এ অভিনেতাকে সম্পূর্ণে নতুন রূপে দেখা যাবে বলে জানা গেছে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন সামান্থা রুথ প্রভু।

You Might Also Like