বিবসনা রাখী!

বলিউডের আলোচিত মডেল, অভিনেত্রী রাখী সাওয়ান্ত ভারতের জাতীয় নির্বাচনের পর অনকেটা আড়ালেই চলে গিয়েছিলেন। তবে সেই আড়াল ভেঙ্গে মিডিয়ার আলোয় আসলেন একটি নতুন মিউজিক ভিডিওতে কাজ করার মধ্য দিয়ে।

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী কেকে’র নতুন একটি গানের মিউজিক ভিডিওতে পারফর্ম করেছেন তিনি। কেকে’র মতো শিল্পীর গানে পারফর্ম করাটাকে তাই নিজের ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবেই দেখছেন তিনি। এ গানটি পরিচালনা করেছেন রাজেশ শ্রিবাস্তব।

সম্প্রতি বড় আয়োজনের এ গানটির শুটিংয়ে অংশ নিয়েছেন রাখী। এ গানে বিবসনা রাখীকেই আবিষ্কার করতে পারবেন দর্শক। এক গানেই প্রায় ২০টির মতো পোশাকে দেখা যাবে তাকে। এর মধ্যে একটি শয্যা দৃশ্যে বিবসনা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। দৃশ্যটিতে শুধু বিছানায় বসে একটি ছোট্ট বালিশ দিয়ে নিজের শরীর ঢেকে রেখেছিলেন রাখী।

এই প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে এ রকম নগ্ন হয়ে দর্শকদের সামনে আসছেন রাখী। তবে গানটিতে পারফর্ম করে দারুণ খুশি তিনি। এ বিষয়ে তিনি বলেন, ‘অনেক দিন পর মিউজিক ভিডিওতে কাজ করলাম। গানটি আমার অনেক প্রিয় শিল্পী কেকে’র। এখানে বরাবরের মতো হট রাখীকেই দর্শক পাবেন, তবে একটু আলাদা করে। আশা করছি ভাল লাগবে সবার।’

You Might Also Like