বাধার মুখে স্বামীর সঙ্গে শ্রাবন্তীর সিনেমা

স্বামী কৃষাণ ভিরাজের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। নাম ঠিক না হওয়া এই সিনেমার শুটিং আগামী মাসে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বাধার মুখে পড়েছে সিনেমাটি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করার কথা ছিল অলোক সেন নামের এক প্রযোজকের। কিন্তু ঝামেলা বেঁধেছে তাকে নিয়েই।

এক সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে আরো জানানো হয়েছে, সিনেমাটিতে কে কী পরিমাণ অর্থ লগ্নি করবেন তা নিয়েই মতের অমিল হয় দুই প্রযোজকের। এ ছাড়া এসকে মুভিজ নাকি দাবি করেছিল- সিনেমার পোস্টারে শুধু তাদের সংস্থারই নাম থাকবে। আর এটা মেনে নেননি অলোক। এজন্য এই প্রজেক্ট থেকে বেরিয়ে গেছেন তিনি। এ কারণে আপাতত থমকে গেছে প্রজেক্টটি। যদিও এ বিষয়ে এসকে মুভিজের পক্ষ থেকে কেউ কোনো কথা বলেননি।

সিনেমাটি পরিচালনা করার কথা রয়েছে জয়দীপ মুখার্জির। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘দুই প্রযোজকের মধ্যে সমস্যার কারণেই পুরো বিষয়টা থমকে গেছে। এসকে মুভিজের সঙ্গে যৌথভাবে সিনেমাটি যার প্রযোজনা করার কথা ছিল, তিনি প্রজেক্ট থেকে বেরিয়ে যাওয়ায় সমস্যা আরো বেড়েছে।’

এখন নতুন প্রযোজকের সঙ্গে এসকে মুভিজের কথা চূড়ান্ত হলেই সিনেমাটির কাজ শুরু হবে বলেই আশা ব্যক্ত করেন এই নির্মাতা।

অভিনয় ক্যারিয়ারে অনেক সিনেমায় কাজ করেছেন শ্রাবন্তী। তবে কৃষাণ এবারই প্রথম সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। এতে একজন উঠতি মডেলের ভূমিকায় শ্রাবন্তীর অভিনয় করার কথা। সিনেমাটিতে অন্য যে নায়ক থাকবেন তার সঙ্গে দীর্ঘদিনের প্রেম তার। কিন্তু হঠাৎ তার পরিচয় হয় কৃষাণের সঙ্গে। এরপর গল্প মোড় নেয় অন্য দিকে।

You Might Also Like