মায়ের পছন্দের মেয়েকে বিয়ে করছেন রণবীর

বলিউডে পা রাখার পর থেকে সিনেমার পাশাপাশি ব্যক্তিগত নানা কারণে খবরে এসেছেন রণবীর কাপুর। বিশেষ করে সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফকে ঘিরে তার প্রেমের সম্পর্ক ঘুরে ফিরে এসেছে আলোচনায়। কিন্তু শেষ পর্যন্ত নিজের পছন্দের কাউকে নয় বরং মা নীতু কাপুরের পছন্দের মেয়েকে বিয়ে করছেন রণবীর কাপুর।

কয়েকদিন আগে মা নীতু কাপুরের সঙ্গে লন্ডনে গিয়েছিলেন রণবীর। সেখানেই নাকি মেয়ে দেখার কাজটি সেরেছেন তারা। এখন এই মেয়েকেই বিয়ে করবেন রণবীর। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে একটি ভারতীয় সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে রণবীরের পরিবারের ঘনিষ্ঠ এক বন্ধু সংবাদমাধ্যমে বলেন, ‘রণবীরের মা প্রায় গুরুত্বহীনভাবেই তাকে বলেছিলেন, তাদের পছন্দের মেয়েকে বিয়ে করতে হবে। রণবীর এ কথায় রাজি হয়ে তাদের অবাক করে দিয়েছেন।’

এদিকে রণবীরের বিয়ের গুঞ্জন নিয়ে এর আগে তার চাচা রণধীর কাপুর সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘এই বয়সে রণবীর যে সফলতা ও অর্থ পাচ্ছে তাতে সে খুব ভালো সময় পার করছে। তার বয়সও খুব বেশি নয়। সে বিয়ে করে এত দ্রুত সবকিছু নষ্ট করবে কেন?’

সিনেমার দিক থেকে রণবীর কাপুর এখন ব্যস্ত রয়েছে সঞ্জয় দত্তের বায়োপিকের কাজ নিয়ে। সিনেমাটি পরিচালনা করছেন রাজকুমার হিরানি। এতে রণবীর ছাড়া আরো অভিনয় করছেন সোনম কাপুর, আনুশকা শর্মা, দিয়া মির্জা, মনীষা কৈরালা, কারিশমা তান্না, পরেশ রাওয়াল প্রমুখ। সিনেমার পঞ্চাশ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে এ অভিনেতার জাগ্গা জাসুস সিনেমাটি। এতে তার বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ।

You Might Also Like