সাহায্যের হাত বাড়ালেন পরীমনি

চলচ্চিত্রের পর্দায় কাহিনির প্রয়োজনে মানুষের সেবা করতে দেখা যায় চিত্রনায়িকা পরীমনিকে। বাস্তব জীবনেও মানবতার সেবায় হাত বাড়িয়ে থাকেন এই অভিনেত্রী। এ কাজটি তিনি গোপনেই করে থাকেন। যে কারণে ভক্তরা এসব খবর খুব একটা জানেন না। বিষয়গুলো আড়ালেই রাখতে চান এই অভিনেত্রী। সঙ্গে আলাপকালে এমনটাই জানান পরীমনি।

এবার বিনোদন সাংবাদিক জুটন চৌধুরীর চিকিৎসার জন্য ১ লাখ টাকা দিয়েছেন পরীমনি। এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে প্রথমে বিষয়টি নিয়ে কথা বলতে রাজি হননি তিনি। পরবর্তীতে একাধিকবার বিষয়টি সম্পর্কে জানতে চাওয়া হলে পরীমনি বলেন, ‘কাউকে কিছু দিয়ে তা না বলাই ভালো। তবে এই খবর প্রকাশের পর যদি অন্য কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান সাহায্যের হাত বাড়ায় তা হলে খবরটি প্রকাশ করতে পারেন। কারণ আমাদের সবার সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া উচিৎ। আর জুটন ভাই আমাদের অঙ্গনেরই মানুষ। তার জন্য আমাদের প্রত্যেকের সাহায্যের হাত বাড়ানো উচিৎ।’

সিনিয়র চলচ্চিত্র সাংবাদিক জুটন চৌধুরী কোলন ক্যানসারে আক্রান্ত হয়ে বর্তমানে কলকাতার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত কয়েক মাস ধরেই ভারতে চিকিৎসা নিচ্ছেন তিনি। মাঝে ঢাকায় এলেও আবারো কলকাতার একই হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

জুটন চৌধুরী দীর্ঘদিন দেশের জনপ্রিয় পাক্ষিক ম্যাগাজিন ‘আনন্দধারা’র চিফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপর নিজের সম্পাদনায় ‘বিনোদনচিত্র’ নামে একটি ম্যাগাজিন প্রকাশ করেন। সর্বশেষ তিনি দৈনিক ‘সংবাদ প্রতিদিন’-এ সিনিয়র প্রতিবেদক হিসেবে কর্মরত আছেন।

তার চিকিৎসায় সহযোগিতা করতে চাইলে ব্যাংক অ্যাকাউন্ট নং-০১১৩৪০০৬০৭৯, তাড়াইল ব্রাঞ্চ, ব্যাংক এশিয়া লিমিটেডে জমা দিতে পারেন। জুটন জাতীয় প্রেস ক্লাবের সদস্য। ২৫ বছরের সাংবাদিকতা জীবনে বাচসাস, বিসিআরএ-সহ বিভিন্ন সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন তিনি।

You Might Also Like