জনসম্মুখে রাজ-শুভশ্রীর প্রেম

টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছেন। কিছুদিন আগে তাদের প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হয়েছে। শুধু তাই নয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রাজ।

কয়েকদিন আগে শুভশ্রী ও মিমির আত্মহত্যার চেষ্টা করার গুঞ্জনে সরগরম হয়ে ওঠে টলিপাড়া। মিমি চক্রবর্তীর কাছে রাজ পুনরায় ফিরে গেছেন এই অভিমানে নাকি আত্মহত্যার চেষ্টা করেছেন শুভশ্রী। এ নিয়ে জলঘোলা কম হয়নি। সর্বশেষ শুভশ্রী তার ফেসবুকে লাইভে এসে এ গুঞ্জনের আগুনে জল ঢেলে দেন। তার আত্মহত্যার খবরটি নিছক গুজব বলেই জানান এই অভিনেত্রী। এ নিয়ে ভারতের একাধিক সংবাদমাধ্যমে খবরও প্রকাশিত হয়েছে।

রাজ চক্রবর্তী যে শুভশ্রীর প্রেমে বেশ মশগুল সব গুঞ্জন উড়িয়ে দিয়ে ফের তার প্রমাণ দিলেন। গতকাল রাজ পরিচালিত ‘চ্যাম্প’ সিনেমার ট্রেইলার প্রকাশিত হয়েছে। ট্রেইলার দেখার পর রাজের প্রেমিকা শুভশ্রী মাইক্রোব্লগিং সাইট টুইটারে শুভেচ্ছা জানিয়ে লিখেন, ‘তোমার জন্য গর্বিত… তুমি করে দেখিয়েছ… তোমার স্বপ্নের সিনেমা চ্যাম্প দেখার অপেক্ষায় রইলাম।’

এর ফিরতি টুইটে শুভশ্রীর প্রতি ভালোবাসা জানিয়ে রাজ লিখেন, ‘লাভ ইউ’।

রাজ চক্রবর্তী পরিচালিত ‘চ্যাম্প’ শিরোনামের সিনেমার শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। এতে বক্সার চরিত্রে দেখা যাবে দেবকে। আর দেবের বিপরীতে অভিনয় করেছেন রুক্মিনি মৈত্র। সিনেমাটি প্রযোজনা করছেন দেব। আর এই সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখতে যাচ্ছেন রুক্মিনি। ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like