কিছুদিন আগেই চোখের জলে কাতার বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছিলেন লুইস সুয়ারেস। কিন্তু তার প্রিয়বন্ধু লিওনেল মেসি জিতে নিয়েছেন বিশ্বকাপ। মেসি তো বটেই, পুরো আর্জেন্টিনা এখন আনন্দের জোয়ারে ভাসছে। গত রবিবার রাত থেকেই উৎসব চলছে। বন্ধুর আনন্দ বাড়িয়ে দিতে আর্জেন্টিনায় চলে গেলেন উরুগুয়ের তারকা লুইস সুয়ারেস।

বার্সেলোনায় দীর্ঘদিন একসঙ্গে খেলেছেন মেসি-সুয়ারেস। তাদের বন্ধুত্বটা দারুণ। সামনেই বড়দিন। এই বিশেষ দিনে মেসির আনন্দ বাড়িয়ে গিতে গতকাল বৃহস্পতিবার সুয়ারেস গেছেন মেসির বাড়ি। এই মুহূর্তে নিজের জন্মস্থান রোজারিওতে অবস্থান করছেন মেসি। অবশ্য সুয়ারেস একা আসেননি, তার পরিবারও এসেছে সঙ্গে। বার্সায় থাকতেই তাদের বন্ধুত্বটা যে পারিবারিক পর্যায়ে চলে গেছে।

উরুগুয়ের মন্টেভিডিও থেকে ব্যক্তিগত উড়োজাহাজে রোজারিও পৌঁছেন সুয়ারেজ। বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, শুধু সুয়ারেস ও তার পরিবারই নয়, আর্জেন্টিনার সাবেক তারকা সের্হিও আগুয়েরো, স্পেনের সাবেক তারকা আন্দ্রেস ইনিয়েস্তাও মেসির বাড়িতে যাবেন। এটা বলাই বাহুল্য যে, মেসির বড়দিনটা এবার জমজমাট কাটবে। এরপরই শুরু হয়ে যাবে ক্লাব ফুটবলের ব্যস্ততা।

রাকিব/এখন সময়