এই সাহস তারা কোথায় পায়?

গত ৫ মে বিএফডিসি-তে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। দিনভর শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলে।

সন্ধ্যায় শুরু হয় ভোট গণনা। কিন্তু গভীর রাতে ভোট গণনাস্থলে শাকিব খান ঢুকে পড়লে হট্টগোল বাঁধে। এক পর্যায়ে লাঞ্ছিত হয়ে বিএফডিসি ত্যাগ করেন শাকিব খান। চলচ্চিত্র পাড়ায় বিষয়টি নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

গতকাল শাকিব খানের সহধর্মিণী চিত্রনায়িকা অপু বিশ্বাস তার ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে এর তীব্র নিন্দা জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। যারা এ ঘটনার জন্ম দিয়েছেন তাদের শাস্তি চেয়েছেন এই অভিনেত্রী।

রাইজিংবিডির পাঠকদের জন্য অপু বিশ্বাসের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘শাকিব খান এমন একজন সুপারস্টার যে, এ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য নিজেকে অকাতরে বিলিয়ে দিয়েছেন। ডুবতে যাওয়া ইন্ডাস্ট্রিকে একাই টেনে নিয়ে এসেছেন খাঁদের কিনার থেকে। তার উপর ভরসা করে এখনো মানুষ বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে আশায় বুক বাঁধে। শাকিব খানকে চাইলে কি সহজে অস্বীকার করা যাবে? অথবা শাকিবের ক্ষতি করে কি ইন্ডাস্ট্রিকে এগিয়ে নেওয়া সম্ভব?

মধ্যরাতে শাকিব খানের ওপর যারা হামলা করতে চেয়েছিলেন তারা কারা? এই সাহস তারা কোথায় পায়? তাদের পেছনে ইন্ধন যোগায় কারা? একজন শিল্পী এবং একজন সহকর্মী হিসেবে আমি এর তীব্র নিন্দা জানাই এবং যারা এই ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিয়েছেন তাদের শাস্তি চাই।’

You Might Also Like