৬ হাজার বিয়ের প্রস্তাব ফিরিয়েছেন প্রভাস

বাহুবলি সিনেমা খ্যাত অভিনেতা প্রভাস। ২০১৫ সালে বাহুবলি-দ্য বিগিনিং সিনেমা মুক্তির পর রাতারাতি তারকাখ্যাতি পান এ অভিনেতা। বিশ্বখ্যাত টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’র নির্মাতাও তার প্রশংসায় পঞ্চমুখ।

বাহুবলি সিনেমাটির জন্য দীর্ঘ পাঁচ বছর ব্যয় করেছেন প্রভাস। এর মধ্যে বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। শুধু তাই নয়, ৩৭ বছর বয়সি এ অভিনেতা নাকি ৬ হাজার বিয়ের প্রস্তাবও ফিরিয়েছেন। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বাহুবলি সিনেমাটির জন্য বেশ পরিশ্রম করেছেন প্রভাস। সিনেমার জন্য ওজন বাড়িয়েছেন এবং কমিয়েছেন। শুটিং করতে গিয়ে বেশ কয়েকবার চোটও পেতে হয়েছে তাকে। আর এ সিনেমার প্রতি তিনি এতটাই একনিষ্ঠ ছিলেন যে, বাহুবলি সিনেমার শুরু থেকে শুটিং শেষ হওয়া পর্যন্ত ৬ হাজার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। এমনকি শোনা যায়, বাহুবলি সিনেমার জন্য বিয়ে পিছিয়ে দিয়েছেন তিনি। সিনেমা থেকে যেন মনোযোগ না সরে যায় এ জন্যই এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

গত ২৮ এপ্রিল ‍মুক্তি পেয়েছে বাহুবলি-দ্য কনক্লুশন। এটি পরিচালনা করেছেন এসএস রাজামৌলি। আরকা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না ভাটিয়া, আনুশকা শেঠি, রামায়া কৃষ্ণা, নাসের, সত্যরাজ প্রমুখ।

You Might Also Like