কুমিল্লা জেলা সোসাইটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

গত ২১ জুন শনিবার ফ্রাঙ্কলিন ডি রুজভেল্ট পার্কে কুমিল্লা জেলা সোসাইটি ইউএসএ ইনক্-এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়। বিনোদন এবং খেলাধুলায় বনভোজন ছিল আনন্দমুখর। যথাসময়ে আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিতে বনভোজন উদ্ভোধন করা হয়। উদ্ভোধন করেন বৃহত্তর কুমিল্লা সমিতি যুক্তরাষ্ট্রের সাবেক সভাপতি এমদাদুল হক কামাল। এসময় উপস্থিত ছিলেন কমিটির আহবায়ক আরশাদ হোসেন, সদস্য সচিব ওয়াসিম উদ্দিন ভূঁইয়া, সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সরকার বৃহত্তম কুমিল্লা সমিতির সাবেক সভাপতি আজাদ বাকির, সাবেক সহ সাধারণ সম্পাদক আবুল কালাম ভূঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল হক জামাল, হাডসন মটরস্রে সত্ত্বাধিকারী মোঃ ফরহাদ হোসেন, রহমানিয়া ট্রাভেলসের সত্ত্বাধিকারী মাওলানা কুতুব উদ্দিন মাহমুদ, বিশিষ্ট সমাজ সেবক নূর বিশ্বাস (মন্টু),  বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মজিবুর রহমান (তপন), বিসমিল্লাহ হালাল লাইভ পোলট্রির সত্ত্বাধিকারী ছালাম ভূঁইয়া, ফারুক হোসেন মজুমদার সাবেক সভাপতি রূপসী চাঁদপুর, সিরাজুল ইসলাম খান সাধারন সম্পাদক মুন্সিগঞ্জ বিক্রমপুর সমিতি, মোঃ শাহ আলম সাবেক সভাপতি কুমিল্লা সোসাইটি ইউএসএ, রইছ উদ্দিন সভাপতি ব্রাক্ষ্মনবাড়িয়া কমিউনিটি উত্তর আমেরিকা, কাজী আব্দুর রশিদ  Comilla_pic-1সাবেক সাধারণ সম্পাদক কুমিল্লা সোসাইটি উত্তর আমেরিকা, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আবুল খায়ের, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলমগীর হোসেন, মেজর (অবঃ) প্রফেসর ওয়াজিউল্লাহ, হাজী মোঃ ইউছুফ আলী সাবেক সিনিয়র সহ সভাপতি কুমিল্লা সোসাইটি, নূরুল হাছান সভাপতি শাপলা ওয়েলফেয়ার এসোসিয়েটস্, মোঃ আব্দুল কাদের সাবেক সভাপতি বিজয় বন্ধু সমাজ, আব্দুল হামিদ সভাপতি সাতক্ষীরা সমিতি, খন্দকার মফিজুর রহমান সাবেক সভাপতি ভোলা ডিস্ট্রিক এসোসিয়েশন, বিশিষ্ট ব্যবসায়ী নাদের আহম্মেদ আইয়ূব, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মিলন খান, মোঃ ফারুক হোসেন, এম এল গাজী সাবেক সভাপতি বরিশাল বিভাগীয় সমিতি, ইউএস বাংলা গ্রুপের সোহাগ ভূঁইয়া, নিউকার্ক ফ্রেন্ডস এন্ড ফ্যামিলির সদস্যবৃন্দ এবং সংগঠনের সকল কার্যকরী পরিষদ ও উপদেষ্টা মন্ডলীসহ সকল অতিথিবৃন্দ।

আরও উপস্থিত ছিলেন সরকার আলমগীর (নির্বাহী সম্পাদক, দেশবাংলা ও বাংলা টাইমস্),দীপু মাহমুদ (প্রযোজক, এনটিভি),  আজিম উদ্দিন অভি (বাংলাভিশন, যুক্তরাষ্ট্র প্রতিনিধি), আয়েশা চিং (দেশ প্রবাস টিভি) ও মশিউর রহমান মজুমদার (সহ সম্পাদক, খবর ডট কম)।

Comilla_pic-3ক্রীড়া এবং সাংস্কৃতিক সম্পাদক মোঃ ছাইফুল আমিন সকল খেলাধুলা পরিচালনা করেন। তাকে সহযোগিতা করেন নাঈমুল হক নাঈম, আবু জাফর ইকরাম, এম. হক সুমন, সোলাইমান ভূঁইয়া, গোলাম মোরশেদ ছগির, মোঃ সোলাইমান হোসেন, ইমাম হাছান ভূঁইয়া, আব্দুল হক, মাহমুদা আক্তার, আব্দুল মতিন ও নাজমুল হক এবং বিচারক হিসাবে দায়িত্ব পালন করেন প্রধান উপদেষ্টা মনির হোসেন, সাবেক উপদেষ্টা আহসান মাসুদ, উপদেষ্টা মোঃ মোছলেম উদ্দিন, উপদেষ্টা নূরুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি বদরুল হক আজাদ, সহ সভাপতি এম.এ. রহিম ও মোঃ কবির হোসেন।

খেলাধুলার বিশেষ আকর্ষন ছিল বিবাহিত দল ও অবিবাহিত দলের ফুটবল খেলা। বিবাহিত দল ১-৩ গোলে অবিবাহিত দলের নিকট পরাজিত হন। এরপর জ্যাকসন হাইটস্ ফুড বাজার এবং ফুড কোর্টের সু-স্বাদু ও বাহারী রকমের খাবার দিয়ে দুপুরে খাবার পরিবেশন করা হয়। পরিতৃপ্তভাবে খাবার পরও খাবার অতিরিক্ত থেকে যায়। সেজন্য সংগঠনের পক্ষ থেকে রেস্টুরেন্ট মালিকদের ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

খেলাধুলার পরপর ওয়াসিম উদ্দিন ভূঁইয়ার সম্পাদনায় ‘গোমতী-৫’নামক স্মরণিকোর মোড়ক উম্মোচন করেন বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ, এটর্নী মঈন চৌধুরী, এটর্নী পেরি ডি সিলভারসহ উপস্থিত সকল গন্যমান্য ব্যক্তিবর্গ এবং অতিথিবৃন্দ। নৃত্য এবং আন্তাসাড়ি গান মুগ্ধ করেছে গোটা অনুষ্ঠান। র‌্যাফেল ড্র বিক্রি করে সংগঠনকে আর্থিকভাবে সহযোগিতা করেন খোরশিদা বেগম, পপি, লাকী ভাবী, ইমাম হাছান ভূঁইয়া, ছিয়াম, রোমেল, মোঃ Comilla_pic-10ছাইফুল আমিন, নাঈমুল হক নাঈComilla_pic-4ম, মোঃ মোছলেম উদ্দিন। তাদের
সম্মাননা পুরুস্কার স্পন্সর করেন গ্রাফিক ওয়ার্ল্ড, আড়ং, পিরান ফ্যাশান, কামাল উদ্দিন, রাজু সাপ্লাই, এম এল গাজী এবং হাটবাজার। সর্বশেষে ছিলে মোট আর্কষনীয় ১০টি র‌্যাফেল ড্র। প্রথম পুরুস্কার নিউইয়র্ক-ঢাকা-নিউইয়র্ক বিমান টিকেট স্পন্সর করেন ওয়ার্ল্ড ওয়াইড ট্রাভেলস্, দ্বিতীয় পুরুস্কার সোনার গহনা স্পন্সর করেন এটর্নী মঈন চৌধুরী, তৃতীয় পুরুস্কার ৪০”টিভি স্পন্সর করেন হাডসন মটরস্, চতুর্থ পুরুস্কার আইফোন স্পন্সর করেন কুল ওয়ারলেস, পঞ্চম পুরুস্কার ল্যাপটপ স্পন্সর করে ঢাকা ফার্নিচার, ষষ্ঠ পুরুস্কার ল্যাপটপ স্পন্সর করেন মোঃ শাহ আলম সাবেক সভাপতি কুমিল্লা সোসাইটি ইউএসএ, সপ্তম পুরুস্কার ট্যাবলেট স্পন্সর করেন রহমানিয়া ট্রাভেলস্, অষ্টম পুরুস্কার সেলফোন স্পন্সর করে ডিজিটাল ওয়ান, নবম পুরুস্কার সেলফোন স্পন্সর করে জ্যাকসন হাইটস্ ওয়ারলেস, দশম পুরুস্কার মাইক্রোওভেন Comilla_pic-5স্পন্সর করে মান্নান হালাল মিট এন্ড গ্রোসারী। খেলাধুলার পুরুস্কার স্পন্সর করেন নিউকার্ক ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি এবং ইউএস বাংলা গ্রুপ। পরিশেষে সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম চৌধুরী উপস্থিত সকলকে বনভোজনে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানিয়ে এবং আগামী বনভোজনের অগ্রীম দাওয়াত দিয়ে বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন।

You Might Also Like