ফের সালমান-লুলিয়ার প্রেমের গুঞ্জন

ফের বাতাসে বইছে বলিউড অভিনেতা সালমান খান ও রোমানিয়ান অভিনেত্রী লুলিয়া ভান্তুরের প্রেমের গুঞ্জন। সম্প্রতি একটি অনুষ্ঠানে তাদেরকে একসঙ্গে দেখা যায়। তারপরই শুরু হয় এই গুঞ্জন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি নেপালি শিল্পপতি বিনোদ চৌধুরীর ছেলে বরুণের বিয়ের অনুষ্ঠানে যোগ দেন সালমান খান। ভারতের উদয়পুরের জগ মন্দিরে বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় বলিউড অভিনেতা সালমানের সঙ্গে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী লুলিয়া ভান্তুর। যদিও সালমান লুলিয়া ছাড়া আরো বেশ কজন তারকা বিয়েতে উপস্থিত ছিলেন।

সালমান-লুলিয়ার প্রেম নিয়ে জল ঘোলা কম হয়নি। তা গড়িয়েছিল বিয়ের গুঞ্জন পর্যন্ত। গত বছর সালমান-লুলিয়ার প্রেমের গুঞ্জন শোনা গেলেও তাদের বিয়ের গুঞ্জন জোরালো হয় যখন লুলিয়াকে সালমানের মায়ের সঙ্গে বিমানবন্দরে দেখা যায়। এরপর অভিনেত্রী প্রীতি জিনতার বিবাহোত্তর সংবর্ধনায় সালমান লুলিয়াকে সঙ্গে নিয়ে হাজির হলে সেই গুঞ্জনের পালে হাওয়া লাগে।

এ ছাড়া বজরঙ্গিভাইজান খ্যাত এ অভিনেতার সকল পারিবারিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায় লুলিয়াকে। এরপর লুলিয়া রোমানিয়াতে চলে যাওয়ার পর গুঞ্জন ওঠে তাদের সম্পর্কে ফাটল ধরেছে। তারপর গত বছরের শেষের দিকে সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার নতুন অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়ে তাদের সম্পর্ক নিয়ে সব গুঞ্জন মিথ্যে বলে উড়িয়ে দেন এই অভিনেত্রী।

You Might Also Like