ইয়েমেনি বাহিনীর হামলায় আবারো ৯ ভাড়াটে সৌদি সেনা নিহত

ইয়েমেনি বাহিনীর হামলায় সৌদি মদদপুষ্ট অন্তত নয় সন্ত্রাসী নিহত হয়েছে। ইয়েমেনের বিভিন্ন স্থানে দু’টি আলাদা হামলায় এসব সন্ত্রাসী নিহত হয়েছে বলে একটি সংবাদ মাধ্যম জানিয়েছে।

ইয়েমেনি সামরিক বাহিনী এবং এর সহযোগী গণবাহিনী আগ্রাসী সৌদি বাহিনীর বিরুদ্ধে গত দুই বছর ধরে পাল্টা প্রতিশোধমূলক হামলা চালিয়ে আসছে। গতকাল (শনিবার) ইয়েমেনি বাহিনী উত্তর-পশ্চিমাঞ্চলীয় হাজ্জাহ প্রদেশের মিদি এলাকায় সৌদি আরবের ভাড়াটে পাঁচ সেনাকে হত্যা করেছে। ইয়েমেনের আল-মাসিরা টেলিভিশন চ্যানেল এ খবর দিয়েছে।

এর আগের দিন হুথি আনসারুল্লাহ যোদ্ধারা ভাড়াটে সৌদির বাহিনীর মালিকানাধীন একটি গোয়েন্দা ড্রোন গুলি করে ভূপাতিত করে। এছাড়া, গতকাল একই দিনে ইয়েমেনের সাহসী স্নাইপারদের হামলায় দেশটির মারিব প্রদেশের সিরওয়া এলাকায় সৌদি মদদপুষ্ট আরো চার ভাড়াটে সেনা নিহত হয়।

ইয়েমেনের জওফ প্রদেশে দেশটির সামরিক বাহিনী এবং সৌদি মদদপুষ্ট সন্ত্রাসীদের মধ্যে তীব্র সংঘর্ষ হয়েছে বলেও খবর দিয়েছে আল মাসিরা টেলিভিশন চ্যানেল। ইয়েমেনি সামরিক বাহিনী এবং হুথি যোদ্ধারা সৌদি আরবের নাজরান প্রদেশের আল-সালাতাহ সামরিক ঘাঁটিতে রকেট ছুঁড়ে হামলা চালিয়েছে।#

পার্সটুডে

You Might Also Like