নিহত মডেল, আহত অভিনেতা বিক্রম

সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন কলকাতার সুপারমডেল সোনিকা সিং চৌহান ও আহত হয়েছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ বিক্রম চ্যাটার্জি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, আজ, শনিবার ভোররাতে দক্ষিণ কলকাতার রাসবিহারী অ্যাভিনিউ লেক মলের সামনে দিয়ে প্রাইভেট কারে যাচ্ছিলেন বিক্রম ও সোনিকা। এ সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা খেয়ে ফুটপাথে উঠে যায়। এরপর একটি দোকানে ধাক্কা লেগে গাড়িটি উল্টে যায়। দুর্ঘটনায় গাড়িটি রীতিমতো দুমড়ে-মুচড়ে গেছে। এ সময় গাড়িটি ড্রাইভ করছিলেন বিক্রম।

দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি থেকে স্থানীয় বাসিন্দারা বিক্রম ও সোনিকাকে আহত অবস্থায় উদ্ধার করে। হাসপাতালে নিয়ে গেলে সোনিকাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অভিনেতা বিক্রমকে প্রথমে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও পরে মাথার পেছনে ব্যথা অনুভূত হলে আবারো তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। অবশ্য কোনো ঝুঁকি না নিয়ে প্রয়োজনীয় সমস্ত পরীক্ষা করছেন চিকিৎসকরা।
অতিরিক্ত গতিতে গাড়ি চালানোর জন্য দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে সন্দেহ করছে পুলিশ। দুর্ঘটনাটি কীভাবে ঘটল তা জানতে পুলিশ তদন্ত করছে। দুর্ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথাও বলছেন তদন্তকারীরা। অভিনেতা বিক্রম একটু সুস্থ বোধ করলে তার সঙ্গেও কথা বলবেন পুলিশ। গাড়ি চালানোর সময় অভিনেতা সুস্থ অবস্থায় ছিলেন কি না, গাড়িতে কোনো যান্ত্রিক গোলযোগ ছিল কিনা এসব বিষয়ও খতিয়ে দেখছেন পুলিশ।

You Might Also Like