বাহুবলি-টু’র টিকিটের জন্য দীর্ঘ লাইন

মুক্তির আর দুই দিন বাকি। এরই মধ্যে শুরু হয়েছে বাহুবলি-টু বা বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার অগ্রিম টিকিট কেনার ধুম। দম ফেলারও যেন সময় পাচ্ছেন না প্রেক্ষাগৃহের টিকিট বিক্রেতারা। অগ্রিম টিকিট কেনার জন্য দীর্ঘ লাইনে দাঁড়িয়েছে দর্শক।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, হায়দরাবাদের প্রসাদ মাল্টিপ্লেক্সে টিকিট কেনার জন্য সকাল ৬টা থেকে লাইনে দাঁড়িয়েছে দর্শকরা। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়েছে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট কেনার জন্য আগ্রহী দর্শকের ছবি ও ভিডিও। ভারতের অন্যান্য স্থানেও দর্শকের মধ্য বাহুবলি-টু নিয়ে একই রকম উন্মাদনা দেখা গেছে।
চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা বাহুবলি-দ্য কনব্লুশন। নানা কারণে বছর জুড়েই আলোচনায় ছিল সিনেমাটি। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় প্রাথমিকভাবে ৬ হাজার প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও পরবর্তী এ সংখ্যা বৃদ্ধি পেয়ে ৯ হাজারে দাঁড়িয়েছে। এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা বাহুবলি-দ্য বিগিনিং মুক্তির পর সাড়ে ছয়শ কোটি রুপি আয় করেছিল। ধারণা করা হচ্ছে, বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার আয় এক হাজার কোটি রুপি ছাড়িয়ে যাবে। এরই মধ্যে সিনেমাটির স্বত্ব বিক্রি করে পাঁচশ কোটির ওপর আয় করেছে এ সিনেমাটি।

আরকা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ও এসএস রাজামৌলি পরিচালিত বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমায় অভিনয় করছেন- প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না ভাটিয়া, আনুশকা শেঠি, রামায়া কৃষ্ণা, নাসের, সত্যরাজ প্রমুখ। আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like