শাকিবের মায়ের পছন্দের পাত্রী ঝিলিক!

শাকিব খানের বিয়ের জন্য তার পরিবার উঠেপড়ে লেগেছেন। শাকিবের মা ছেলের জন্য পাত্রীও ঠিক করে রেখেছেন। কিন্তু শাকিব সেই পাত্রীকে বিয়ে করতে রাজি নন। তিনি অন্য মেয়েকে পছন্দ করেন। এদিকে তার মা নাছোড়বান্দা। তিনি তার পছন্দের পাত্রীর সঙ্গেই বিয়ে দিবেন শাকিবকে। পাবনায় ‘রংবাজ’ সিনেমার এমন দৃশ্যে শাকিব শুটিং করছেন বলে জানা গেছে।

শামীম আহমেদ রনি পরিচালিত এ সিনেমায় শাকিবের মায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী নূতন। তার পছন্দের পাত্রীর চরিত্রে অভিনয় করছেন আসমা ঝিলিক আর শাকিব খান পছন্দ করেন চিত্রনায়িকা বুবলীকে।

এ প্রসঙ্গে আসমা ঝিলিক বলেন, ‘ছোটবেলা থেকে নূতন ম্যাডাম আমাকে লালন-পালন করেন। তিনি তার ছেলে শাকিব খানের বউ হিসেবে আমাকে চান। কিন্তু শাকিব ভাই আমাকে পছন্দ করেন না। তিনি বুবলীকে পছন্দ করেন। এদিকে আমাকে যাতে পছন্দ করেন এজন্য সবসময় সেজেগুজে শাকিব ভাইয়ের সামনে হাজির হই। এই হলো গল্প।’

তিনি আরো বলেন, ‘এই প্রথমবার শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করছি। তিনি কাজের ক্ষেত্রে হেল্পফুল। কাজটিও দারুণ হচ্ছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

গত ১৭ এপ্রিল থেকে পাবনায় এ সিনেমার শুটিং শুরু হয়েছে। পাবনায় এ লটে ১৪ দিনের শুটিং হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়। গত ১৪ এপ্রিল রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘রংবাজ’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এতে চিত্রনায়ক শাকিব খান ও বুবলীসহ সিনেমা সংশ্লিষ্ট অনেকে উপস্থিত ছিলেন।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও মেসার্স রূপরঙ যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে। তবে এটি বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা নয়। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর এটি বাংলাদেশে প্রথম লোকাল প্রোডাকশন। সিনেমাটি ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছে এর প্রযোজনা প্রতিষ্ঠান।

You Might Also Like