শাকিবকে নিয়ে চলচ্চিত্র নির্মাণে পরিচালক সমিতির নিষেধাজ্ঞা

প্রেম, বিয়ে, সংসার ও সন্তান নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনায় ঢালিউড কিং শাকিব খান। চলচ্চিত্র পরিচালকদের উদ্দেশ্য করে মানহানিকর বক্তব্য দেয়ার কথা তুলে ধরে কিছুদিন আগে শাকিবের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ দিয়েছে পরিচালক সমিতি।

এ সমালোচনার হাওয়া না থামতেই পরিচালক সমিতি শাকিব খানকে সাময়িকভাবে বয়কট করেছে। গতকাল সেমাবার (২৪ এপ্রিল) পরিচালক সমিতির পক্ষ থেকে সমিতির সদস্যদের উদ্দেশ্যে এক বিশেষ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকনের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সম্প্রতি শাকিব খান জাতীয় দৈনিক পত্রিকা ও মিডিয়ায় চলচ্চিত্র পরিচালকদের উদ্দেশ্য করে মানহানিকর বক্তব্য দেওয়ায় সমিতির ভাবমূর্তি ও সম্মান রক্ষার্থে কার্যনির্বাহী পরিষদের সিদ্ধান্ত মোতাবেক তার বিরুদ্ধে লিগ্যাল নোটিশ প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে সম্মানজনক সুরাহা না হওয়া পর্যন্ত তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ সংক্রান্ত সকল কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হচ্ছে।

‘এখন যেহেতু বেশি সিনেমা নির্মিত হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও একটু বেশি। পরিচালক সমিতির তালিকায় দেখবেন অনেক পরিচালক। তারা বিএফডিসিতে আড্ডাও মারছেন কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তা-ই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন?’ কিছুদিন আগে একটি দৈনিক পত্রিকায় এমন বক্তব্য দেন শাকিব খান। যার পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠায় পরিচালক সমিতি।

You Might Also Like