‘একসঙ্গে সময় কাটাতে পছন্দ করি’

অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সিনেমার পাশাপাশি দীর্ঘদিনের প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের সঙ্গে ছাড়াছাড়ি, এরপর কৃতি স্যাননের সঙ্গে প্রেম নিয়ে আলোচনায় রয়েছেন তিনি।

রাবতা সিনেমার শুটিংয়ের সময় থেকে সুশান্ত-কৃতির প্রেমের গুঞ্জন চাউর হয়। গত জানুয়ারিতে জন্মদিনে নিজের গাড়িতে কৃতিকে নিয়ে ঘুরতে বের হয়েছিলেন। পরবর্তী তাদের সেই ছবি দিয়ে খবরও প্রকাশিত হয়। সেই সময় তাদের প্রেমের গুঞ্জন আরো জোরালো হয়।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে কৃতির সঙ্গে গাড়িতে ভ্রমণসহ বিভিন্ন বিষয়ে কথা বলেন সুশান্ত। সাক্ষাৎকারে এ অভিনেতা বলেন, ‘আমি গাড়ি কিনে কৃতিকে নিয়ে ঘুরতে বেড়িয়েছি বিষয়টি এমন না। যেদিন গাড়িটি পেয়েছি, সেদিনই একা ঘুরতে বেড়িয়েছিলাম। কিন্তু ওই সময় কেউ ছবি তোলেনি।’

সুশান্ত মনে করেন, তাকে ও কৃতিকে ঘিরে যে খবর প্রকাশিত হয়, সেগুলো খুবই মজার কিন্তু সত্য নয়। সুশান্ত বলেন, ‘আমাদের লড়াই, ব্রেকআপ এবং গাড়িতে ভ্রমণ সম্পর্কে সকল খবরই আমি পড়েছি। আমরা খুব ভালো বন্ধু। দুজনই দিল্লি থেকে এসেছি এবং খাবার খেতে ও একসঙ্গে সময় কাটাতে পছন্দ করি।’

আগামী ৯ জুন মুক্তি পাবে সুশান্ত-কৃতি অভিনীত ও দিনেশ বিজন পরিচালিত রাবতা সিনেমাটি। এছাড়া ড্রাইভ, রোমিও আকবর ওয়ালটার, চান্দা মামা ডোর কে সিনেমায় দেখা যাবে সুশান্তকে। অন্যদিকে বর্তমানে বরেইলি কি বরফি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন কৃতি। এতে তার বিপরীতে অভিনয় করছেন আয়ুষ্মান খুরানা।

You Might Also Like