বুবলীকে নিয়ে পাবনা যাচ্ছেন শাকিব

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্র্রনায়ক শাকিব খান। সম্প্রতি শাকিব-অপুর বিয়ে ও তাদের সন্তান আব্রাহাম খান জয়ের কথা প্রকাশ করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এর পর থেকে চলচ্চিত্রাঙ্গনসহ সারা দেশে আলোচনার ঝড় উঠে। এ আলোচনা থেকে বাদ পড়েননি চিত্রনায়িকা শবনম বুবলী।

শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেমের গুঞ্জনও উঠেছে। এবার বুবলীকে নিয়ে ১৪ দিনের সফরে পাবনা যাচ্ছেন শাকিব খান। তবে ব্যক্তিগত কোনো কাজে শাকিব-বুবলী পাবনা যাচ্ছেন না। শামীম আহমেদ রনি পরিচালিত ‘রংবাজ’ শিরোনামের সিনেমার শুটিং করতেই তাদের পাবনা সফর। সঙ্গে আলাপকালে এমনটাই জানান পরিচালন রনি।

গতকাল ১৪ এপ্রিল রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘রংবাজ’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এতে চিত্রনায়ক শাকিব খান ও বুবলীসহ সিনেমা সংশ্লিষ্ট অনেকে উপস্থিত ছিলেন। এ প্রসঙ্গে শামীম আহমেদ রনি বলেন, ‘আগামী ১৭ এপ্রিল থেকে পাবনায় ‘রংবাজ’ সিনেমার শুটিং শুরু করব। পাবনায় এ মোট ১৪ দিনের শুটিং হবে। এর পর ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন হবে।’

শ্রী ভেঙ্কেটেশ ফিল্মস ও মের্সাস রূপরঙ চলচ্চিত্রের সাথে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে। তবে এটি বাংলাদেশ-ভারত যৌথপ্রযোজনার সিনেমা নয়। শ্রী ভেঙ্কেটেশ ফিল্মস-এর এটি বাংলাদেশে প্রথম লোকাল প্রোডাকশন। এটি বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান মের্সাস রূপরঙ চলচ্চিত্রের সাথে যৌথভাবে বিনিয়োগ করছে। সিনেমাটি ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছে এর প্রযোজনা প্রতিষ্ঠান। পুরান ঢাকার এক রংবাজ পরিবারকে নিয়ে এ সিনেমার গল্প তৈরি হয়েছে বলেও জানান এর নির্মাতা।

You Might Also Like