ভরদুপুরে কাঁদছেন পরী!

চৈত্রের শুরু থেকেই সারা দেশে প্রচন্ড গরম পড়েছে। সকাল গড়িয়ে দুপুর এলেই কাঠফাটা রোদে ঘর থেকে বের হওয়া মুশকিল। তবে কষ্ট হলেও প্রয়োজনে বের হতেই হয়। চৈত্রের এই ভরদুপুরে শস্য ক্ষেতে কাঁদছেন চিত্রনায়িকা পরীমনি। তাও আবার চিত্রনায়ক কায়েস আরজুর সঙ্গে ঝগড়া করে। তবে পরিচালক শামীমুল ইসলাম শামীমের নির্দেশেই তাদের ঝগড়া। পাঠক নিশ্চই আপনাদের বুঝতে বাকি নেই এটা সিনেমার দৃশ্য।

আজ ১২ এপ্রিল সকাল থেকেই চলছে শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমায় একটি গানের শুটিং। নন্দিত চিত্রনায়ক সালমান শাহ অভিনীত ‘জীবন সংসার’সিনেমার জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ শিরোনামের গানটি নতুন করে ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমায় ব্যবহার করা হচ্ছে। এতে পরীমনি ও আরজু অভিনয় করছেন। জাকির হোসেন রাজুর কথা ও সুরে এ গানে এবার কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী ইমরান ও পড়শী।
ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় এ সিনেমায় গান থাকছে মোট ছয়টি। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। পরী-আরজু ছাড়াও এতে আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা প্রমুখ। ইতিমধ্যে সিনেমাটির শুটিং-ডাবিং শেষ হয়েছে।

গত বছর ১০ মার্চ থেকে গাজীপুরের হোতাপাড়ার খতিব খামারবাড়িতে শুরু হয় ‘আমার প্রেম আমার প্রিয়া’ চলচ্চিত্রের শুটিং। এরপর পুবাইলের বিভিন্ন স্থানে সিনেমাটির শুটিং অনুষ্ঠিত হয়েছে।

You Might Also Like