শাকিবের কখনো হ্যাঁ কখনো না

চিত্রনায়ক শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ের খবর অনেকদিন ধরেই চলচ্চিত্র অঙ্গনে শোনা যাচ্ছিল। গতকাল ১০ এপ্রিল চিত্রনায়িকা অপু বিশ্বাস গণমাধ্যমের সামনে নিজ থেকেই জানান দিলেন শাকিব খানের সঙ্গে তার বিয়ে ও তাদের পুত্র সন্তানের কথা। এ নিয়ে সমালোচনার ঝড় বইছে দেশের গণমাধ্যমগুলোসহ সোশ্যাল মিডিয়ায়।

এরপরই গতকাল বিকালে সাংবাদকর্মীদের শাকিব খান জানান আজ ১১ এপ্রিল দুপুরে রাজধানীর ওয়েস্টিন হোটেলে সংবাদ সম্মেলন করবেন এবং এ প্রসঙ্গে বিস্তারিত জানাবেন। হঠাৎ করে আজ সকাল থেকে শাকিব বলছেন, তিনি কোনো সংবাদ সম্মেলন ডাকেননি। গতকাল বলেছিলেন, তিনি সংবাদ সম্মেলন করবেন, আজ সকালে বলছেন, করবেন না। তার কখনো হ্যাঁ আবার কখনো না নিয়ে বিব্রত সংবাদকর্মীসহ চলচ্চিত্রপ্রেমীরা।

শাকিবের সঙ্গে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয়েছে অপু বিশ্বাসের। তাদের ছেলের জন্ম হয় ভারতের কলকাতার একটি হাসপাতালে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। গতকাল অপু বিশ্বাস এমনটাই জানিয়েছেন।

এরপর শাকিব খান অপুর সঙ্গে তার বিয়ে ও সন্তান আব্রাহামের কথা স্বীকার করেন। শাকিব জানান আব্রাহামের দায়িত্ব তিনি নেবেন, কিন্তু অপুর নয়। যাই হোক, চলচ্চিত্রসংশ্লিষ্টরা সবাই ভেবেছিলেন শাকিব খান সংবাদ সম্মেলনে সবকিছু খোলাসা করবেন। তার মুখ থেকে জানা যাবে বিস্তারিত। কিন্তু হঠাৎ শাকিব কেন সকালে মত বদলালেন বিষয়টি অনেকের কাছেই পরিষ্কার নয়।

You Might Also Like