আমিরের সিনেমায় সাইফ কন্যা

আমির খান ও অমিতাভ বচ্চন অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা থাগস অব হিন্দুস্তান। সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুর, বাণী কাপুরের নাম শোনা গেলেও শেষ পর্যন্ত কে অভিনয় করবেন তা এখনো নিশ্চিত নয়। এরই মধ্যে সম্ভাব্য নারী চরিত্রের এই তালিকায় যুক্ত হয়েছে সাইফ কন্যা সারা আলী খানের নাম।

এর আগে শোনা গিয়েছিল, চরিত্রটির জন্য আলিয়া ভাটকে চাইছেন আমির খান। অন্যদিকে প্রযোজক আদিত্য চোপড়ার পছন্দ বাণী কাপুর। কিন্তু শেষ পর্যন্ত এ দুজনের কেউ থাকছেন না বলে শোনা যাচ্ছে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, তার পরবর্তী সিনেমার জন্য তরুণ মুখ চাইছেন আমির। আর চরিত্রটির জন্য নাকি এ অভিনেতার কাছে সারা উপযুক্ত মনে হয়েছে। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

সবকিছু ঠিক থাকলে বলিউডে অভিষেকটা স্বপ্নের মতোই হবে সাইফ কন্যার। এর আগে গুঞ্জন শোনা গিয়েছিল, করন মালহোত্রার চিত্রনাট্য ও পরিচালনায় একটি কমেডি-ড্রামা সিনেমায় হৃতিকের বিপরীতে বলিউডে অভিষেক হচ্ছে সারার। এদিকে সাইফ আলী খান এক সাক্ষাৎকারে জানিয়েছেন, করন জোহরের সিনেমার মাধ্যমেই বলিউডে পা রাখছেন সারা। তাই অনেকেই মনে করছেন, টাইগার শ্রফের বিপরীতে স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমায় প্রথমবারের মতো রুপালি পর্দায় হাজির হবে সাইফ কন্যা। কারণ সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর।

থাগস অব হিন্দুস্তান সিনেমাটি পরিচালনা করবেন বিজয় কৃষ্ণ আচার্য। আমির খানের ধুম-থ্রি সিনেমাটি পরিচালনা করেছিলেন তিনি। আগামী জুন থেকে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে। আগামী বছর দিওয়ালিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like