রাষ্ট্রপতি আব্দুল হামিদ অসুস্থ্ মুক্তিযোদ্ধা আসুক’র খোঁজ নিলেন

রাষ্ট্রপতি আব্দুল হামিদ নিউইয়র্ক সফলকালীন সময়ে অসুস্থ্ মুক্তিযোদ্ধা আলহাজ এম এ মুমিত (আসুক)-এর খোঁজ নিলেন এবং তার দ্রুত সুস্থ্যতা কামনা করলেন। উল্লেখ্য, এম এ মুহিত মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জুরি উপজেলার নির্বাচিত চেয়ারম্যান।

জানা গেছে, মহান মুক্তিযুদ্ধের চার নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার (বেসামরিক) এম এ মুহিত অসুস্থ্য জেনে রাষ্ট্রপতি আব্দুল হামিদ তাকে দেখার ইচ্ছে প্রকাশ করেন। কিন্তু সময়ের অভাব ও প্রটোকলজনিত কারণে তিনি স্বশরীরে তাকে দেখতে যেতে না পেরে তার ছোট ভাই অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল হক নূরুকে মুক্তিযোদ্ধা আসুক-কে তাঁর পক্ষ থেকে দেখা এবং খোঁজ-খবর নেয়ার দায়িত্ব দেন। রাষ্ট্রপতির কথায় অধ্যক্ষ নূরু গত ২১ জুন শনিবার সন্ধ্যায় এম এ মুমিতকে দেখতে হাসপাতালে যান এবং তিনি রাষ্ট্রপতি আব্দুল হামিদের পক্ষে তিনি তাকে দেখতে এসেছেন বলে জানান। এ কথা শুনে এম এ মুমিত আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন এবং রাষ্ট্রপতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। অধ্যক্ষ নূরু তার চিকিৎসার খোঁজ-খবর নেন এবং মহান আল্লাহতায়ালার দরবারে আশু রোগমুক্তি কামনা করেন। তিনি আশা প্রকাশ করেন দ্রুত সুস্থ্য হয়ে এম এ মুহিত দেশে ফিরবেন এবং দেশে গেলে তাকে বঙ্গবভনে রাষ্ট্রপতির সাথে সাক্ষাৎ করারও আমন্ত্রণ জানান।

অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল হক নূরুর সাথে এসময় নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল (শাহীন), যুক্তরাষ্ট্র তরিকত ফেডারেশনের সাধারণ সম্পাদক ইমাম কাজী কাইয়্যুম, যুক্তরাস্ট্র স্বেচ্ছাসেবক লীগ নেতা সুবল দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

You Might Also Like