অভিষেকেই বিকিনি পরবেন সারা

অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। বলিউডে অভিষেক হচ্ছে এমন খবরে অনেকদিন ধরেই আলোচনায় তিনি। বিভিন্ন পার্টিতে ফ্যাশনেবল পোশাকে তার উপস্থিতি এরই মধ্যে সবার নজর কেড়েছে।

শোনা যাচ্ছে, করন জোহরের স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন সারা আলী খান। আর প্রথম সিনেমাতেই পর্দায় বিকিনি পরে হাজির হবেন তিনি। তাও আবার তিনটি দৃশ্যে তাকে বিকিনি পরা অবস্থায় দেখবেন দর্শক। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

যদিও এখন পর্যন্ত সিনেমার নায়ক হিসেবে টাইগার শ্রফের নামই শুধু আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশন। এদিকে প্রথমে সিনেমার নায়িকা হিসেবে দিশা পাটানির নাম শোনা গেলেও পরবর্তীতে জানা যায় এতে অভিনয় করছেন সারা। তবে শেষ পর্যন্ত দুজনকেই সিনেমায় দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, সারার তিনটি বিকিনি দৃশ্যের মধ্যে একটিতে তাকে বিকিনি পরে সমুদ্র থেকে উঠে আসতে দেখা যাবে। দ্বিতীয়টি, সিনেমার নায়ক টাইগার শ্রফের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য এবং তৃতীয়টিতে সারা ও দিশা পাটানি পাশাপাশি বিকিনি পরে পর্দায় হাজির হবেন।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা স্টুডেন্ট অব দ্য ইয়ার। সিনেমাটিতে দেখা গিয়েছিল আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা ও বরণ ধাওয়ানকে। এ সিনেমাটির সিক্যুয়েল স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু। সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর।

You Might Also Like