কলকাতার সাবর্ণীকে নিয়ে বাপ্পির ‘পাগলামি’

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী বর্তমান প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি, পরীমনি, আঁচল আঁখি, বিদ্যা সিনহা মিম, মিষ্টি জান্নাতসহ প্রায় সবার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। এবার তিনি ওপার বাংলার ধারাবাহিক নাটক ‘টাপুর টুপুর’খ্যাত অভিনেতী সাবর্ণীর রয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান সিনেমাটির পরিচালক কমল সরকার।

এ প্রসঙ্গে পরিচালক কমল সরকার বলেন, “গত ১৯ মার্চ থেকে কক্সবাজারে ‘পাগলামি’ সিনেমার শুটিং শুরু করেছি। এখানে আরো কয়েকদিনে শুটিং চলবে। এতে বাপ্পির বিপরীতে কলকাতার সাবর্ণী অভিনয় করছেন।’

এ প্রসঙ্গে বাপ্পি বলেন, ‘সাবর্ণীর সঙ্গে কাজ করে ভালোই লাগছে। তিনি সহশিল্পী হিসেবে ভালোই। আপাতত এতটুকুই বলছি। বাকিটা হলে গেলে দর্শক বুঝতে পারবেন কেমন কাজ হয়েছে। তাছাড়া কমল দাদার কাজ সবসময়ই ভালো হয়। এবারো এর ব্যতিক্রম হবে না।’
হিমেল ফিল্মস ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত এ সিনেমাটির গল্প লিখেছেন নির্মাতা নিজেই।

‘পাগলামি’ সিনেমাটি ছাড়াও বাপ্পি চৌধুরী ‘দুলাভাই জিন্দাবাদ’ শিরোনামের সিনেমার শুটিং করছেন। তাছাড়া ‘প্রেমের বাঁধন’, ‘পলকে পলকে তোমাকে চাই’সহ বেশ কয়েকটি সিনেমার শুটিং করছেন এ অভিনেতা।

গত ৩ মার্চ বাপ্পি অভিনীত সর্বশেষ ‘মিসডকল’ সিনেমাটি মুক্তি পায়। শাফি উদ্দিন সাফি পরিচালিত এ সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন নবাগত মুগ্ধতা। এছাড়া হিমেল আশরাফ পরিচালিত ‘সুলতানা বিবিয়ানা’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা আঁচল আঁখি।

কলকাতার মেয়ে সাবর্ণী ২০১১ সালে র‌্যাম্প মডেলিংয়ের মধ্য দিয়ে মিডিয়াতে যাত্রা শুরু করেন। এর পর ২০১২ সালে স্টার জলসার জনপ্রিয় মেগা ধারাবাহিক নাটক ‘টাপুর টুপুর’ -এ অভিনয়ের মধ্য দিয়ে জনপ্রিয়তা পান তিনি। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ছোট পর্দায় জনপ্রিয়তার পর বড় পর্দায় ‘সুপার হিট’, ‘মেড’, শিরোনামের সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে কুড়িয়ে নেন দর্শক প্রিয়তা। এছাড়া কয়েক ডজন বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

You Might Also Like