বার্সায় পরিবর্তনের কথা জানালেন মেসি

লা লিগায় শিরোপার দৌড়ে থাকলেও এক ম্যাচ বেশি খেলে রিয়াল মাদ্রিদের চেয়ে দুই পয়েন্ট পিছিয়ে আছে বার্সেলোনা। ইউরোপীয় শ্রেষ্ঠত্বের লড়াই চ্যাম্পিয়নস লিগেও বেশ ঘাম ঝরিয়ে শেষ আটে উঠতে হয়েছে কাতালান ক্লাবটিকে। তাই দলের উন্নয়নের জন্য বার্সায় পরিবর্তনের তাগিদ দিয়েছেন ক্লাবটির সেরা তারকা লিওনেল মেসি।

বার্সার সঙ্গে মেসির চুক্তির বিষয়টি এখনো কুয়াশায় আচ্ছন্ন।ক্লাব আশাবাদী থাকলেও নিজের চুক্তি নিয়ে কিছু বলছেন না মেসি। তবে সম্প্রতি নাকি দলের উন্নতি নিয়ে মুখ খুলেছেন আর্জেন্টাইন এই অধিনায়ক।

স্প্যানিশ গনমাধ্যম দিয়ারিও গোল জানিয়েছে দলে নাকি দুজন নতুন মুখ ভেড়ানোর কথা বলছেন মেসি। দানি আলভেজ ক্লাব ছাড়ার পর বার্সার রাইট ব্যাক অনেক দুর্বল হয়ে পড়েছে বলে জানান তিনি। কাতালানদের এই শূন্যস্থান পূরণ করতে আর্সেনালের হেক্টর বেলেরিনকে দলে নেওয়ার পরামর্শ দিয়েছেন মেসি। তাছাড়া ফরোয়ার্ডে আরও একজন তারকার অভাবের কথা জানিয়েছেন মেসি।

স্প্যানিশ দৈনিক দিয়ারিও গোলের প্রতিবেদনে আরও জানানো হয়, দলে থাকা আন্দ্রে গোমেজ, প্যাকো আলকাসার এবং আরদা তুরানকে নাকি ছেঁটে ফেলার কথা জানিয়েছেন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী মেসি।

You Might Also Like