যে কারণে খান ত্রয়ীতে আপত্তি কঙ্গনার

বলিউডে খান ত্রয়ী হিসেবে পরিচিত শাহরুখ, আমির ও সালমান খান। রীতিমতো বক্স অফিস শাসন করছেন তারা। তাদের সঙ্গে অভিনয় করতে মুখিয়ে থাকেন সব অভিনেত্রীরা। কিন্তু এ ক্ষেত্রে ব্যতিক্রম কুইন অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

করন জোহরের সঞ্চালনায় ‘কফি উইথ করন’ টক শোতে হাজির হয়ে কঙ্গনা জানান, তিন খানের সঙ্গে অভিনয় করতে আগ্রহী নন তিনি। এবার এক সাক্ষাৎকারে এর কারণ জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে কঙ্গনা রাণৌত বলেন, ‘প্রকৃতপক্ষে, তিন খানের সঙ্গে অভিনয়ে দীর্ঘমেয়াদি কিছু নেই। এটি অন্য ব্যাপারগুলোর মতোই। আমি ইতোমধ্যে যে পর্যায়ে আছি এটি কি আমাকে তার উপরে নিয়ে যেতে পারবে? পারবে না। আমি যা অর্জন করিনি তার কোনটি এনে দিতে পারবে? তিন খানের সঙ্গে অভিনয়ের একটি কারণও আমি খুঁজে পাই না। আপনি যদি পান আমাকে বলে দিন।’

তিনি আরো বলেন, ‘কুইন সিনেমার আগে খানদের সঙ্গে সিনেমা করার ব্যাপারে কোনো সমস্যা ছিল না। তানু ওয়েডস মানু সিনেমার পর আমি বুঝতে পারলাম, যদি কোনো সিনেমায় আমি হিরো না হই তাহলে তা সবাইকে হতাশ করবে। আমি পেশাদার কৌশল অবলম্বন করেছি। আর শাহরুখ স্যারের বিষয়ে বলতে হয়, আমি তার অনেক বড় ভক্ত। খুবই দুঃখের বিষয় আমাদের পথ কখনো মিলবে না।’

কঙ্গনা রাণৌত অভিনীত সর্বশেষ সিনেমা রেঙ্গুন। বিশাল ভরদ্বাজ পরিচালিত এ সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন শহিদ কাপুর ও সাইফ আলী খান। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা সিমরান।

You Might Also Like