ভরদুপুরে তারার মেলা

রাতের আঁধারে তারার মেলা দেখা যায় দূর আকাশে। কিন্তু আশুলিয়ার প্রিয়াংকা শুটিং স্পটে ভরদুপুরেই বসেছে রুপালি তারাদের মেলা।

রুপালি জগতের তারকারা সাধারণত সারা বছর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন। একই ভুবনের বাসিন্দা হয়েও কাজের ব্যস্ততার কারণে সবার সঙ্গে দেখা করার সুযোগ হয়ে উঠে না। তাই অবসর যাপনের জন্য চলচ্চিত্র শিল্পী সমিতি প্রতি বছর বনভোজনের আয়োজন করে থাকে।
আজ রোববার (৫ মার্চ) চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন। তাই সকাল থেকে এক এক করে সিনিয়র ও জুনিয়র শিল্পীরা উপস্থিত হতে থাকেন পিকনিক স্পটে। বনভোজনে অংশ নিয়েছেন- চিত্রনায়ক জাভেদ, আহমেদ শরীফ, সোহেল রানা, ফারুক, আলমগীর, শাকিব খান, ওমর সানি, রুবেল, আমিন খান, সাইমন সাদিক, চিত্রনায়িকা মৌসুমী, মিষ্টি জান্নাত, বুবলিসহ অনেক শিল্পীরা। এ ছাড়া চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, সংগীতশিল্পীসহ চলচ্চিত্র সংশ্লিষ্টরাও উপস্থিত রয়েছেন।

এ আয়োজনের মাধ্যমে অনেক পুরোনো প্রিয় সহকর্মীদের সাক্ষাৎ পেয়েছেন অভিনয়শিল্পীরা। চলছে আড্ডা, গান। এতে দেশের স্বনামধন্য সংগীতশিল্পীরাও গান পরিবেশন করছেন। গান গেয়েছেন চিত্রনায়ক আলমগীরও। পারফর্ম করছেন জনপ্রিয় তারকা জুটিরাও। এ ছাড়া উপস্থিত শিল্পীদের পরিবারের জন্য বিভিন্ন খেলার আয়োজন করা হয়েছে।

You Might Also Like