ফাইনাল খেলতে লাহোর যাচ্ছেন বিজয়!

পাকিস্তান সুপার লিগের ফাইনাল অনুষ্ঠিত হবে লাহোরে। সন্ত্রাসী হামলা প্রবণ পাকিস্তানে ফাইনাল খেলতে যেতে রাজি হয়নি অনেক বিদেশি তারকা ক্রিকেটার। সে কারণে অন্যান্য বিদেশি ক্রিকেটারদের আমন্ত্রণ জানানো হচ্ছে পাকিস্তানে যেতে।

পাশাপাশি মোটা অঙ্কের টাকারও প্রস্তাব দেওয়া হচ্ছে। যারা লাহোরে গিয়ে ফাইনাল খেলতে রাজি হবে তাদের ১০ হাজার থেকে ৫০ হাজার ডলার পর্যন্ত দেওয়া হবে। এক্ষেত্রে পাকিস্তান সুপার লিগের ফাইনাল খেলতে যাওয়ার প্রস্তাব পেয়েছেন বাংলাদেশের এনামুল হক বিজয়। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে অনুমতি চেয়েছেন। বোর্ডও এক প্রকার সবুজ সংকেত দিয়েছে। সে কারণে বিজয়ের ভিসাও প্রস্তুত। সবকিছু ঠিকঠাক থাকলে আগামীকাল শনিবার লাহোরের উদ্দেশ্যে দেশ ছাড়বেন বিজয়।

তবে বোর্ড অনাপত্তিপত্র দিলেও বিজয়কে তার নিজ দায়-দায়িত্বে লাহোরে যেতে হবে। এক্ষেত্রে বোর্ড কোনো দায়-দায়িত্ব নিবে না। সে কারণে, কিছুটা দ্বিধায় রয়েছেন বিজয়। তবে আজকের মধ্যেই তিনি সিদ্ধান্ত নিবেন যে ফাইনাল খেলতে তিনি লাহোর যাবেন কী যাবেন না।

এনামুল হক বিজয়কে নেওয়ার আগ্রহ দেখিয়েছে কোয়েটা গ্লাডিয়েটর্স। বাংলাদেশের মাহমুদউল্লাহ রিয়াদ বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেওয়ার আগ পর্যন্ত এই দলটির হয়ে খেলেছিলেন। ২৮ ফেব্রুয়ারি প্রথম কোয়ালিফায়ার ম্যাচে পেশোয়ার জালমিকে ১ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। আজ তৃতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে পেশোয়ার জালমি ও করাচি কিংস। এই ম্যাচে যারা জিতবে তারা ৫ মার্চ ফাইনালে কোয়েটার মুখোমুখি হবে।

You Might Also Like