অতি ফ্যাশনে সোনমের সম্মান নষ্ট

লিউড ‘ফ্যাশনিস্টা’ সোনম কাপুর। প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে নিজস্ব ফ্যাশন নিয়ে হাজির হন এ অভিনেত্রী। প্রতিবারই তার পোশাকে থাকে নতুনত্বের ছোঁয়া।

সম্প্রতি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সোনম কাপুর। এবারও তিনি তার পোশাকে এনেছিলেন নতুনত্ব। কিন্তু অনুষ্ঠানে এসেই পোশাক বিভ্রাটে পড়েছিলেন এ অভিনেত্রী। অনুষ্ঠানে ফাটোসাংবাদিকদের ক্যামেরার সামনে হাসি মুখে পোজ দিয়েছেন তিনি। এ সময় ক্যামেরায় তার বুকের পাশ থেকে কিছু অংশ খোলাভাবে ধরা পড়ে। এ দৃশ্য দেখে অনেকে অবাক হলেও খুব একটা বিচলিত ছিলেন না সোনম। সম্ভবত বিষয়টিকে তিনি স্বাভাবিকভাবেই নিয়েছেন। কেননা আজকাল তো অনেক অভিনেত্রীকেই ক্লিভেজ শো করতে দেখা যায়। এখন প্রশ্ন হলো, এটাও সোনমের নতুন স্টাইল কিনা?

সোনম কাপুর নিজের সব ব্যাপারেই খুব সাহসী। কাউকে তোয়াক্কা করার পাত্র নন তিনি। নিজের সম্পর্কে সাহসী বক্তব্য দিয়েও এর আগে আলোচিত হয়েছেন। তবে এবারের দৃশ্যটি তার সব সাহস ছাড়িয়ে গেছে।

সোনমকে সবশেষ দেখা গেছে নীরজা সিনেমায়। এতে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন তিনি। পাশাপাশি জিতেছেন বেশ কয়েকটি পুরস্কার। সামনে দত্ত, প্যাডম্যান ও বীরে ডি ওয়েডিং সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে।

You Might Also Like