শাহরুখও উলভারিন করতে পারেন : হিউ জ্যাকম্যান

আগামী ৩ মার্চ মুক্তি পাচ্ছে হিউ জ্যাকম্যান অভিনীত সিনেমা লোগান। এর মাধ্যমে তার উলভারিন বা এক্স-ম্যান সফর শেষ হচ্ছে। ১৭ বছর ধরে এ ফ্র্যাঞ্চাইজিতে উলভারিন চরিত্রে অভিনয় করছেন এ অভিনেতা। তাই তো সিনেমাটি যেন এ ফ্র্যাঞ্চাইজির সেরা সিনেমা হয় সে বিষয়ে চেষ্টার কোনো ত্রুটি করছেন না তিনি।

এদিকে জ্যাকম্যানের বিদায়ের পর এ চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। অন্য কাউকে এই চরিত্রে দেখতে তার অনুভূতি কেমন হবে? এমন প্রশ্নের জবাবে ভারতীয় সাংবাদিক রাজীব মাসান্দের সঙ্গে এক সাক্ষাৎকারে হিউ জ্যাকম্যান বলেন, ‘আমার মনে হয় কোনো সমস্যা হবে না। আশা করছি, অন্য কেউ চরিত্রটিতে অভিনয় করবেন। শাহরুখ খানও এতে অভিনয় করতে পারেন।’

তিনি আরো বলেন, “কমিক বইয়ের একটি সুবিধা হলো এতে অনেক মানুষ একই চরিত্রে অভিনয় করতে পারেন। আমার মনে হয়, এর আরো ছয়টি গল্প রয়েছে। যা নিয়ে সিনেমা বানানো সম্ভব। আমার অনুভূতি কেমন হয় তা দেখতে চাই। অনুভূতি ভালো হোক আমি এটাই চাই। কিন্তু আমার চেয়ে অনেক ভালো হোক তা নয় (হাসি)। একটু ভালো হলে সমস্যা নেই। কিন্তু যদি এমন হয় সবাই বলছে, ‘ওহ! অনেক চমৎকার হয়েছে!’ তাহলে আমার মানতে কষ্ট হবে(হাসি)।”

২০১১ সালে ভারতে এসেছিলেন হিউ জ্যাকম্যান। তখন অনেকের সঙ্গে শাহরুখ খানও তার আতিথেয়তার দায়িত্ব পালন করেছিলেন। এমনকি একসঙ্গে নেচেও ছিলেন তারা। তাদের সঙ্গে ছিলেন বিদ্যা বালান।

You Might Also Like