সাত বছর পর অভিষেক-ঐশ্বরিয়া

২০১০ সালে মুক্তি পেয়েছিল অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত সিনেমা রাবণ। মনি রত্নম পরিচালিত সিনেমাটি বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি। তবে সাত বছর পর আবারও জুটি বাঁধতে চলেছেন অভিষেক-ঐশ্বরিয়া।

এ জুটিকে নিয়ে হ্যাপি অ্যানিভার্সারি শিরোনামের সিনেমা নির্মাণ করবেন প্রযোজক গৌরাঙ্গ দোশি। তবে এর আগে সিনেমাটির কাজ শুরুর কথা ছিল। সিনেমাটি পরিচালনার দায়িত্বে ছিলেন প্রাহলাদ কাক্কর। ২০১৬ সালে সিনেমাটি মুক্তির কথা থাকলেও নানা কারণে তা পিছিয়ে যায়।

এবার নতুন করে সিনেমাটির কাজ শুরু করতে চলেছেন নির্মাতা। সিনেমাটির জন্য একজন নতুন পরিচালকও ঠিক করেছেন প্রযোজক। শুধু তাই নয়, অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে সিনেমাটিতে অভিনয় করবেন অমিতাভ বচ্চন।

বিষয়টি নিশ্চিত করে প্রযোজক গৌরাঙ্গ দোশি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘আঁখে-টু সিনেমার কাজ শেষ হলেই আমি হ্যাপি অ্যানিভার্সারি সিনেমার কাজ শুরু করব। প্রকৃতপক্ষে এর কাজ ইতিমধ্যে শুরু হয়েছে। আমরা প্রাহলাদের পরিবর্তে অন্য একজন পরিচালককে নিয়েছি। কারণ তার কিছু বক্তব্য টিম ভালোভাবে নেয়নি।’

তিনি আরো বলেন, ‘বেশ কয়েকজন পরিচালক সিনেমাটির ব্যাপারে আগ্রহ দেখিয়েছেন, কিন্তু আমরা ভালো একজনকে চাইছি। সিনেমায় অভিষেক, ঐশ্বরিয়া ও অমিতাভকে দেখতে পাবেন দর্শক। এটি আমার অনেক উচ্চাকাঙ্ক্ষী একটি প্রজেক্ট, আর এ বছরই সিনেমাটির কাজ পুরনায় শুরু হবে।’

You Might Also Like