টিভি সাংবাদিকতাকে পেশা হিসেবে বেছে নিলেন পারভেজ মোশাররফ!

পাকিস্তানের সাবেক সেনাশাসক অবসরপ্রাপ্ত জেনারেল পারভেজ মোশাররফ শেষ পর্যন্ত মূলধারার টিভি সাংবাদিকতাকে পেশা হিসেবে বেছে নিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। পাকিস্তানের একটি ইংরেজি দৈনিক এ খবর দিয়েছে।

এতে বলা হয়েছে, পাকিস্তানের বেসরকারি চ্যানেল বোল টিভি রোববারের সাপ্তাহিক অনুষ্ঠানে তিনি বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন। পাক বেসরকারি এ চ্যানেলের ফেসবুকে দেয়া পোস্ট থেকে এ তথ্য পাওয়া গেছে। বোল চ্যানেলের প্রচারণামূলক ভিডিওতে আরো বলা হয়েছে যে ‘সব চে পহলে পাকিস্তান উইথ প্রেসিডেন্ট মোশাররফ’ প্রতি রোববার রাত ৮টায় প্রচারিত হবে।

প্রথম পর্ব গত রোববার অর্থাৎ ২৬ মার্চ প্রচারিত হয়েছে । এ অনুষ্ঠানে উপস্থাপকের প্রশ্নের উত্তর দেন মোশাররফ। স্বেচ্ছা নির্বাসনে বর্তমানে তিনি দুবাইতে বসবাস করছেন এবং সেখান থেকেই প্রশ্নের উত্তর দিয়েছেন।

২০১৬ সালের মার্চে সুপ্রিম কোর্ট ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার করার পর মোশাররফকে পাকিস্তান ত্যাগের অনুমতি দিয়েছিল বর্তমান সরকার।

এদিকে, বোল টিভি সম্প্রতি বিদ্বেষ মূলক ভাষণ প্রচার করাকে কেন্দ্র করে পাকিস্তানের ইলেক্ট্রনিক মিডিয়া নিয়ন্ত্রণ সংক্রান্ত কর্তৃপক্ষ ‘পারমার’ সঙ্গে বেশ কয়েক দফা টানাপড়েনে জড়িয়ে পড়েছে।

You Might Also Like