প্রথমবারের মতো ক্যাটরিনা-দীপিকা

শাহরুখ খানকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন পরিচালক আনন্দ এল রাই। গত এক বছর ধরে সিনেমাটি নিয়ে নানা রকম গুঞ্জনই শোনা যাচ্ছে। সিনেমার নায়ক হিসেবে শাহরুখ খানের নাম নিশ্চিত হলেও এতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে ছিল নানা জল্পনা-কল্পনা।

শোনা যাচ্ছিল, দীপিকা পাড়ুকোন অথবা ক্যাটরিনা কাইফের যে কোনো একজনকে সিনেমাটিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে। এছাড়াও শোনা গিয়েছিল, সোনম কাপুর ও আলিয়া ভাটের নাম। তবে শেষ পর্যন্ত দীপিকা ও ক্যাটরিনা দুইজনকেই সিনেমাটি নিয়েছেন নির্মাতা। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘আনন্দ বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গেই কথা বলেছেন, তবে শেষ পর্যন্ত দীপিকা ও ক্যাটরিনাকে বাছাই করেছেন। যদিও এর আগে শোনা গিয়েছিল, দীপিকার পরিবর্তে ক্যাটরিনা বা ক্যাটরিনার পরিবর্তে দীপিকা অভিনয় করবেন, কিন্তু দুই অভিনেত্রীই প্রথমবারের মতো কোনো সিনেমায় একসঙ্গে অভিনয় করবেন।’

বলিউড ছাড়িয়ে এখন হলিউড সিনেমায় নাম লিখিয়েছেন দীপিকা। ক্যাটরিনাও অভিনয় করছেন নিয়মিত। পেশাগত দিক থেকে প্রতিযোগিতার পাশাপাশি ব্যক্তিগত দিক থেকেও তাদের ঠাণ্ডা লড়াই রয়েছে বলে গুঞ্জন। কারণ দুজনই যে অভিনেতা রণবীর কাপুরের সাবেক প্রেমিকা। এমনকি জনসম্মুখে তাদের একসঙ্গে কথা বলতেও দেখা যায় না। আনন্দ ও শাহরুখ খানের সঙ্গে কাজ করার আগ্রহ থেকেই তারা সিনেমাটিতে রাজি হয়েছেন বলে জানা যায়।

সূত্রটি আরো বলেন, ‘আনন্দের সিনেমার চরিত্র দুটি খুবই শক্তিশালী এবং সম্পূর্ণ ভিন্নধর্মী। এখন সবকিছু সমন্বয়ের কাজ চলছে। খুব শিগগিরই টিমের পক্ষ থেকে বড় পরিসরে এ বিষয়ে ঘোষণা দেয়া হবে।’

You Might Also Like