গ্যাস-বিদ্যুতের দাম বাড়িয়ে উন্নয়ন সম্ভব নয়

গ্যাস বিদ্যুতের দাম বাড়িয়ে মানুষকে কষ্টে ফেলে দেশের উন্নয়ন করা সম্ভব নয় বলে উল্লেখ করেছেন নতুনধারা বাংলাদেশ (এনডিবি)-এর নেতৃবৃন্দ।

গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে নতুনধারা বাংলাদেশ (এনডিবি) আয়োজিত চুলা মিছিল ও বিক্ষোভ সমাবেশে এনডিবির নেতারা এ কথা উল্লেখ করেন।

সমাবেশে নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী বলেন, ‘দ্রব্যমূল্য যেখানে আকাশ ছোঁয়া, সেখানে গ্যাস, বিদ্যুৎ ও পানির দাম বাড়িয়ে জনগণের নাভিশ্বাস ওঠালে তার ফলাফল ভালো হবে না।’

তিনি বলেন, ‘নতুন প্রজন্ম প্রত্যয়ের সঙ্গে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় বর্তমান সরকারের পক্ষে কাজ করে যাচ্ছে। অথচ সরকারের কিছু দুষ্ট মন্ত্রীর কারণে এমন অনেক সিদ্ধান্ত গৃহীত হচ্ছে যা জনগণের জন্য খুব কষ্টের।’

অনতিবিলম্বে বাংলাদেশের খনিজ সম্পদের যথাযথ ব্যবহারের মধ্য দিয়ে দেশবাসীকে উপকৃত করার লক্ষ্যে ভর্তুকি দিয়ে হলেও গ্যাসের দাম কমানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এনডিবির প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, নারায়ণগঞ্জ এনডিবির উপদেষ্টা আহমেদুল খান কিরন।

You Might Also Like