‘একঘেয়ে দেব নিয়ে ঝুলোঝুলি কতকাল’-জিৎ

অভিনয় ক্যারিয়ারের ১৫ বছর পেরিয়ে গেছে টলিউড অভিনেতা জিতের। দুই বাংলাতেই রয়েছে তার অসংখ্য ভক্ত। টলিপাড়ার আরেক জনপ্রিয় অভিনেতা দেব। জিতের পর ইন্ডাস্ট্রিতে দেব পা রাখলেও দুই বাংলায় তারও জনপ্রিয়তা কম নয়।

এই দুই অভিনেতার মধ্যে ব্যক্তিগত সম্পর্কও ভালো। কিন্তু তার ভক্তদের মধ্যে রয়েছে ঘোর বিরোধিতা। সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ মেললে তার প্রমাণ মেলে। কখনো কখনো তাদের ভক্তরা চূড়ান্ত আকারের ঝগড়ায় লিপ্ত হন। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠে জিৎ-দেবের ব্যক্তিগত সম্পর্ক সত্যি কি ভালো না লোক দেখানো।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন জিৎ। এ সময় তাকে প্রশ্ন করা হয় দেব আর আপনার ঝগড়াটা কি লোক-দেখানো? উত্তরে জিৎ বলেন, ‘যখন অভিনয় শুরু করেছিলাম তখন আমাকে মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎচ্যাটার্জির সঙ্গে তুলনা করা হতো। এখন দেবের সঙ্গে। আমি জানি না, ভবিষ্যতে আর কার কার সঙ্গে তুলনা করা হবে। কিন্তু একটা কথা বলি, সাংবাদিকদেরও এবার একটু পরিণত প্রশ্ন করা উচিত। এই একঘেয়ে দেব নিয়ে ঝুলোঝুলি আর কত কাল, বলতে পারেন?’

২০০২ সালে সাথী সিনেমার মাধ্যমে চলচ্চিঙ্গনে পা রাখেন জিৎ। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো- বস, বাদশা দ্য ডন, আওয়ারা, বচ্চন, গেম, অভিমান, পাওয়ার, বেশ করেছি প্রেম করেছি, রয়েল বেঙ্গল টাইগার প্রভৃতি।

এদিকে ২০০৬ সালে ‘অগ্নিশপথ’ সিনেমার মাধ্যমে টলিউডে পা রাখেন দেব। তারপর অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো- চাঁদের পাহাড়, পাগলু, পরাণ যায় জ্বলিয়া রে, চ্যালেঞ্জ, বুনো হাঁস, যোদ্ধা, আরশীনগর, আই লাভ ইউ, মন মানে না প্রভৃতি।

You Might Also Like