বেল-মোরাতার গোলে রিয়ালের জয়

অ্যাঙ্কেলের চোটের কারণে তিন মাস মাঠের বাইরে ছিলেন রিয়াল মাদ্রিদ তারকা গ্যারেথ বেল। ইনজুরি থেকে ফিরেই রিয়ালের জয়ে গোল করলেন তিনি।

বেলের সঙ্গে গতকাল সান্তিয়াগো বার্নাব্যুতে গোল পেয়েছেন আলভারো মোরাতাও।চলতি বছরে প্রথমবারের মতো দলে সুযোগ পেয়ে গোল পান তিনি। মোরাতা আর বেলের গোলে স্প্যানিশ লা লিগায় এস্পানিওলের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পায় রিয়াল মাদ্রিদ।

লা লিগায় এ জয়ের ফলে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকা বার্সেলোনার চেয়ে চার পয়েন্টে এগিয়ে গেল রিয়াল।
ম্যাচটি রিয়ালের ঘরের মাঠে হলেও শুরুর আধঘণ্টা পর্যন্ত কোনো গোলের দেখাই পায়নি তারা। ৩৩তম মিনিটে ইসকোর দুর্দান্ত এক ক্রস থেকে ভেসে আসা বল হেডে এস্পানিওলের জালে জড়ান আলভারো মোরাতা। প্রথমার্ধে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিশ্রামে যায় রিয়াল।

শুরুতে গোল পাওয়ায় মোরাতার পরিবর্তে ম্যাচের ৭১তম মিনিটে মাঠে নামেন গ্যারেথ বেল। মাঠে নামার ১২ মিনিটের মধ্যেই গোল করে নিজের সেরাটা জানান দিলেন তিন মাস পর মাঠে নামা বেল। এবারও এই গোলের যোগানদাতা ছিলেন সেই ইসকো।বক্সের বাম কোন থেকে বাম পায়ের দুর্দান্ত এক শটে রিয়ালের ব্যবধান ২-০ করেন ওয়েলস অধিনায়ক বেল।

এই জয়ের ফলে ২১ ম্যাচ শেষে রিয়াল মাদ্রিদের পয়েন্ট দাঁড়াল ৫২। দ্বিতীয় স্থানে থাকা সেভিয়ার পয়েন্ট ২৩ ম্যাচে ৪৯। আর ২২ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে শিরোপা প্রত্যাশী বার্সেলোনা।

You Might Also Like