জঙ্গিবাদবিরোধী লড়াইয়ে আমরা জয়ী হয়েছি : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, গণমাধ্যম ও শেখ হাসিনার সরকার এক সঙ্গে জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা ও যুদ্ধাপরাধী চক্রের বিরুদ্ধে লড়াই চালাচ্ছে। এ লড়াইয়ে আমরা জয়ী হয়েছি, তারা কোনঠাসা হয়ে পড়েছে।

শনিবার সকাল ১০টার দিকে ঝালকাঠি প্রেসক্লাবের সুবর্ণ জয়ন্তী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

গণমাধ্যমকে বস্তুনিষ্ঠ খবর প্রকাশের আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, মিথ্যাচার ও গুজব থেকে দূরে থেকে গণতন্ত্রকে রক্ষা করতে হবে। এ লড়াই কারো একার নয়, এটা দেশবাসীর লড়াই।

অনুষ্ঠানে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, ‘দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার প্রতি মানুষের আস্থা রয়েছে। আর শেখ হাসিনাও দেশবাসীর কথা চিন্তা করে তৃণমূল পর্যায়ে উন্নয়ন করে যাচ্ছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক ও হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের প্রেসিডেন্ট অ্যাডভোকেট মনজিল মোরসেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মিজানুল হক চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক আক্কাস সিকদার।

এর আগে প্রেসক্লাব চত্বর থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিতে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, শিল্পমন্ত্রী আমির হোসেন আমুসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

You Might Also Like