আজ দেশে ফিরছে বাংলাদেশ দল

ভারতের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট শেষ করে আজ দেশে ফিরছে বাংলাদেশ দল। প্রথমে হায়দরাবাদ থেকে সকাল ৬টায় কলকাতায় আসার কথা মুশফিকদের।

কলকাতা থেকে ইউএস বাংলা এয়ারলাইনসের একটি ফ্লাইটে দুপুর ২টায় ঢাকায় আসার কথা রয়েছে বাংলাদেশ দলের। ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট শেষে বাংলাদেশ দলের সবাই আজ ফিরছেন না দেশে। পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে ভারত থেকে আরব আমিরাতে চলে যাবেন সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ। এছাড়া কলকাতা পর্যন্ত দলের সঙ্গে এলেও মুশফিকুর রহিম-তাইজুল ইসলাম আরও কদিন ভারতে থেকে যেতে পারেন।

হায়দরাবাদ টেস্টে হার এড়াতে না পারলেও পুরা পাঁচ দিন লড়াই করেছে বাংলাদেশ দল। দ্বিতীয় ইনিংসে ভালো করতে পারলে ফলাফল ভিন্ন কিছু হতে পারতো। কিন্তু দ্বিতীয় ইনিংসে ব্যাটসম্যানদের ব্যর্থতায় শেষপর্যন্ত ২০৮ রানে হেরেছে বাংলাদেশ।

আগামী মাসে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে শ্রীলঙ্কায় যাবে টাইগাররা। ভারত সফর থেকে শিক্ষা নিয়ে শ্রীলঙ্কায় ভালো করতে চাইবে টিম বাংলাদেশ। ওই সফরের জন্য দেশ ছাড়ার আগে মাত্র ১০ দিন ছুটি পাচ্ছেন ক্রিকেটাররা। শ্রীলঙ্কা সফর সামনে রেখে বাংলাদেশ অনুশীলন শুরু করবে আগামী ২৪ ফেব্রুয়ারি। লঙ্কানদের বিপক্ষে ২ টেস্ট, ৩ ওয়ানডে ও ২ টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ দল।

You Might Also Like