চুক্তি নবায়ন করলেন মেসি

বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তি নবায়নটা এখন ধাঁধায় পরিণত হয়েছে। মেসির চুক্তি নবায়ন নিয়ে বেশ আগ্রহী বার্সা ভক্তরা। কাতালানদের সঙ্গে ২০১৮ সালের জুনের পর আর্জেন্টাইন সুপারস্টার থাকবেন কি না, সেটা সময় বলবে।

তবে বার্সার সঙ্গে চুক্তি নবায়ন নিয়ে গড়িমসি করলেও স্পন্সর প্রতিষ্ঠান অ্যাডিডাসের সঙ্গে চুক্তি বাড়িয়েছেন মেসি। শুক্রবার নতুন চুক্তিতে সই করেন তিনি।পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা মেসির সঙ্গে অনেক আগে থেকেই যুক্ত রয়েছে অ্যাডিডাসের। মেসির তারকাখ্যাতি কাজে লাগিয়ে নিজেদের আরো ভালোভাবে জানান দিতে চায় জার্মান ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠানটি। তাই মেসির সঙ্গে চুক্তি বাড়িয়েছে তারা।

অ্যাডিডাসের সঙ্গে নতুন চুক্তিতে সইয়ের পর মেসি বলেন, ‘অ্যাডিডাসের সহযোগী হিসেবে চালিয়ে যেতে পারায় আমি আনন্দিত। অ্যাডিডাসের পাশে আরো কিছু বছর একসঙ্গে থাকা হবে।’

সম্প্রতি বার্সেলোনার হয়ে দাপিয়ে খেলছেন লিওনেল মেসি। লা লিগা, চ্যাম্পিয়নস লিগ এবং কোপা দেল’রের ম্যাচেও বার্সার জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা থাকলে মেসির।চলতি মৌসুমে সব প্রতিযোগিতায় এখন পর্যন্ত ৩১ ম্যাচে ৩১ গোল করেছেন মেসি। কোপা দেল’রের ম্যাচে আজ রাতে নিজেদের চেয়ে অপেক্ষাকৃত দুর্বল দল আলাভেজের মুখোমুখি হবে মেসি-নেইমার-সুয়ারেজরা।

You Might Also Like