‘যদি হাতটা ধরো’

কয়েকদিন পরই বিশ্ব ভালোবাসা দিবস। বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবাসার রঙ ছড়াতে নতুন একটি গান নিয়ে হাজির হচ্ছেন চলতি প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী-সংগীত পরিচালক ইমরান ও কণ্ঠশিল্পী বৃষ্টি।

ফয়সাল রাব্বিকীনের কথায় ‘যদি হাতটা ধরো’ শিরোনামের এ গানের সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। লেজার ভিশনের ব্যানারে ‘লাভ ডুয়েটস-২’শিরোনামের অ্যালবামে এ গানটি স্থান পেয়েছে।

এ বিষয়ে ইমরান বলেন, ‘এই গানটি একেবারেই ভিন্নমাত্রার গান। ভালো গানের শ্রোতারা গানটি পছন্দ করবেন বলে আমার বিশ্বাস। আমার সঙ্গে গানটি গেয়েছে বৃষ্টি। সে বরাবরের মতো অসাধারণ গেয়েছে। আমার মনে হয় ভালোবাসা দিবসে গানটি অন্যরকম আনন্দ দেবে শ্রোতাদের।’

গান প্রসঙ্গে কণ্ঠশিল্পী বৃষ্টি বলেন, ‘ইমরান ভাইয়ের সঙ্গে এর আগেও কিছু গান করেছি। তবে এবারের গানটি একেবারেই ভিন্নধর্মী। খুব মিষ্টি প্রেমের কিন্তু গতানুগতিক ধারার বাইরের। গানের কথা ও সুর আমার খুব মনে ধরেছে। গেয়েছিও মজা করে। আমার বিশ্বাস শ্রোতারা গানটি পছন্দ করবেন।’

খুব শিগগিরই লেজার ভিশন থেকে প্রকাশিত হবে তারকাবহুল দ্বৈত গানের অ্যালবাম ‘লাভ ডুয়েটস-২’। এ অ্যালবামে ইমরান ও বৃষ্টি ছাড়াও থাকছেন এ সময়ের কয়েকজন সংগীতশিল্পী।

You Might Also Like