‘নিজেকে পর্দায় দেখতে অপছন্দ করি’

অভিনেত্রী জাইরা ওয়াসিম। বহুল আলোচিত দঙ্গল সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সিনেমাটিতে গীতা ফোগাটের কিশোরী বয়সের চরিত্রে অভিনয় করেছেন তিনি। পর্দায় তাকে দেখে দর্শক হাতে তালি দিলেও নিজেকে পর্দায় দেখতে মোটেও পছন্দ করেন না জাইরা।

সম্প্রতি বলিউড প্রযোজক বিধু বিনোদ চোপড়া ও চলচ্চিত্র সাংবাদিক অনুপমা চোপড়ার মেয়ে জুনি চোপড়ার একটি বইয়ের প্রকাশনা অনুষ্ঠানে এ কথা জানান তিনি।

এ প্রসঙ্গে জাইরা বলেন, ‘আমি নিজেকে পর্দায় দেখতে অপছন্দ করি। এটি খুবই বিরক্তিকর এবং লজ্জার। আমি কখনো আমার সাক্ষাৎকার দেখি না। এমনকি আমার সিনেমা দেখতেও আমি ভয় পাই।’

সিনেমায় অভিনয়ের সময় কোনো ধরনের চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয় কিনা, এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এবারই আমার অভিষেক হয়েছে এবং আমি চ্যালেঞ্জ সম্পর্কে কিছু জানি না। আমি শুধু আমার পরিচালকের নির্দেশ মতো কাজ করি।’

‘এটি নির্ভর করে লেখকদের ওপর যিনি খুব সুন্দরভাবে চিত্রনাট্য লেখেন এবং তারা নির্ধারণ করেন আমাদের (অভিনয়শিল্পীদের) কী করতে হবে। আমি মনে করি সকল কৃতিত্ব লেখকদের।’ বলেন এ অভিনেত্রী।

জাইরা আরো বলেন, ‘এমনকি দঙ্গল সিনেমাতেও যদি সুন্দর চিত্রনাট্য না থাকত, তা হলে আমাকে ভালো অভিনয়শিল্পী বলা হতো না।’

জাইরা ওয়াসিম অভিনীত পরবর্তী সিনেমা সিক্রেট সুপারস্টার। সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন আদভাইত চন্দন। আমির খান ও কিরণ রাও প্রযোজিত সিনেমাটি আগামী ৪ আগস্ট মুক্তি পাবে বলে জানা গেছে।

You Might Also Like