চিত্রনায়ক সালমান শাহের হত্যার বিচার চান তার মা

চিত্রনায়ক সালমান শাহর মা বেগম নীলা চৌধুরী বলেছেন, ২১ বছর ধরে আদালতের দুয়ারে দুয়ারে ঘুরছি, কিন্তু আজও এর কোনো সুরাহা হলো না। মৃত্যুর আগে যেনো দেখে যেতে পারি আমার সন্তানের বিরুদ্ধে মিথ্যা অপবাদ (আত্মহত্যা) খণ্ডন হয়েছে।

বৃহষ্পতিবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সালমান শাহ হত্যার বিচারের দাবিতে সালমান শাহ ভক্ত ঐক্যজোট এ সংবাদ সম্মেলন করে।

নীলা চৌধুরী বলেন, সালমান শাহ আত্মহত্যা করেনি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। কথিত আত্মহত্যাকে প্রতিষ্ঠা করতে আজও খুনিরা তৎপর রয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘এর আগে তিন বারই তদন্তের নামে অনুসন্ধানকে ধামাচাপা দেওয়া হয়েছে। চতুর্থ বারের মতো মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের নির্দেশে র‌্যাব তদন্ত শুরু করলে, আমি রাষ্ট্রপক্ষ থেকে বাধাপ্রাপ্ত হই। পরবর্তীতে রাষ্ট্রপক্ষের এ বাধা উদ্দেশ্যপ্রণোদিত প্রমাণিত হয়। এরপর সালমান শাহর হত্যা মামলা বর্তমানে পিবিআইয়ের মাধ্যমে হত্যা মামলা হিসেবে তদন্ত করা হচ্ছে।’

তিনি বলেন, ‘আমার স্বামী বিচারের আশায় থাকতে থাকতে হার্ট অ্যাটাকে মারা যান। আমিও বিচারের আশায় চরম অশান্তি ও মানসিক বিপর্যয়ের মধ্য দিয়ে দিন কাটাচ্ছি। মৃত্যুর আগে যেন দেখে যেতে পারি আমার সন্তানের বিরুদ্ধে মিথ্যা অপবাদ (আত্মহত্যা) খণ্ডন করা হয়েছে।’

সালমান শাহর মৃত্যু সংবাদ শুনে যেসব ভক্ত আত্মহত্যা করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন তিনি।

You Might Also Like