হলুদ কার্ড দেখলেই কোপার ফাইনালে নিষিদ্ধ মেসি

ভিসেন্তে ক্যালদেরনে সেমিফাইনালের প্রথম লেগে অ্যাটলেটিকো মাদ্রিদকে ২-১ গোলে হারিয়ে কোপা ডেল রের ফাইনালে এক পা দিয়ে রেখেছে বার্সেলোনা। ন্যু ক্যাম্পে মঙ্গলবার দ্বিতীয় লেগের বাধা পেরিয়ে ঠিকই হয়তো ফাইনালের টিকিট নিশ্চিত করবে কাতালানরা। কিন্তু দ্বিতীয় লেগের আগে যে স্বস্তিতে নেই লুইস এনরিকের দল। এই ম্যাচে লিওনেল মেসি একটি হলুদ কার্ড দেখলেই যে আর্জেন্টাইন তারকা কোপার ফাইনালে খেলতে পারবেন না!

মেসির সঙ্গে এ তালিকায় আছেন বার্সার আরো দুই খেলোয়াড়- জরদি আলবা ও স্যামুয়েল উমিতি। কোপা ডেল রের নিয়ম অনুযায়ী, কোনো খেলোয়াড় তিনটি হলুদ কার্ড দেখলেই পরের ম্যাচে নিষিদ্ধ হবেন। মেসি, আলবা, উমিতি- তিনজনের নামের পাশেই এখন দুটি করে হলুদ কার্ড। শেষ চারের দ্বিতীয় লেগে হলুদ কার্ড দেখলেই তাই ফাইনালে নিষিদ্ধ হবেন তারা।

প্রথম লেগে প্রতিযোগিতায় তৃতীয়বার হলুদ কার্ড দেখে এরই মধ্যে দ্বিতীয় লেগের ম্যাচে নিষিদ্ধ হয়েছেন নেইমার। দ্বিতীয় লেগে মেসি, আলবা, উমিতি- তিনজনই খেলবেন। কোচ লুইস এনরিকের বিশ্বাস, নিষেধাজ্ঞার বিষয়টি এই তিনজনের খেলায় প্রভাব খেলবে না, ‘এটি (নিষেধাজ্ঞার বিষয়) আমাদের ম্যাচে প্রভাব ফেলবে না। কারণ, এই তিন খেলোয়াড় পরিস্থিতিটা ভালো বোঝে। আমার মনে হয় না, এটা তাদের খেলায় প্রভাব ফেলবে। অ্যাটলেটিকো মাদ্রিদকে হারানো এবং ফাইনালে ওঠাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। দেখা যাক কী ঘটে।’

ন্যু ক্যাম্পে শেষ চারের দ্বিতীয় লেগের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ২টায়।

You Might Also Like