ঋষি কাপুরকে পেটাতে গিয়েছিলেন সঞ্জয়

বলিউডের প্রবীণ অভিনেতা ঋষি কাপুর। এ অভিনেতা নিজের আত্মজীবনীর নাম দিয়েছেন ‘খুল্লাম খুল্লা : ঋষি কাপুর আনসেন্সরড’। এতে রাজ কাপুরের পরকীয়া প্রেম, দাউদ ইব্রাহিমের সঙ্গে চা পান এবং অর্থের বিনিময়ে অ্যাওয়ার্ড নেয়াসহ নিজের জীবনের অনেক কথা পাঠক ভক্তদের কাছে তুলে ধরেছেন তিনি।

এই বইয়ের একটি অধ্যায়ে তিনি লিখেছেন, নারী ঘটিত একটি ব্যাপারে অভিনেতা গুলশান গ্রোভারকে নিয়ে সঞ্জয় দত্ত তাকে পেটাতে তার বাড়ি গিয়েছিলেন।

বিষয়টির সত্যতা স্বীকার করে গুলশান গ্রোভার ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, “ঘটনা সত্যি, টিনা মুনিম নামের এক নারীর সঙ্গে তখন সঞ্জয়ের প্রেমের সম্পর্ক ছিল। সঞ্জয় ভেবেছিলেন ঋষি কাপুরের সঙ্গেও ওই নারীর সম্পর্ক রয়েছে। সঞ্জয় ও আমি ভাইয়ের মতো ছিলাম। তাই একদিন সে আমাকে বলল, ‘আমাদের ঋষি কাপুরের বাসায় তাকে পেটাতে যেতে হবে।’ আমরা গিয়েছিলাম কিন্তু তখন তার বাগদত্তা (বর্তমানে স্ত্রী) নিতু সিং আমাদের বোঝাতে সক্ষম হয় যে, ওই নারীর সঙ্গে ঋষির কোনো সম্পর্ক নেই।”

গুলশান গ্রোভার জানান, ঋষি কাপুরের সঙ্গে তার সম্পর্ক আগের মতো থাকলেও সঞ্জয়ের সঙ্গে তার সম্পর্ক আগের মতো নেই। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যদিও আমাদের মধ্যে যোগাযোগ হয় কিন্তু তা আগের মতো নয়। আমি ঋষি কাপুরকে পছন্দ করি, মাঝে মধ্যে দেখাও করি। কিন্তু সঞ্জয়ের সঙ্গে সমস্যা হলো, আমি তাকে ভালো উপদেশ দিই কিন্তু সে তা পছন্দ করে না, তাই যারা তাকে ভালো উপদেশ দেয় তাদের সে এড়িয়ে চলে। তবে মজার বিষয় হলো, এখন ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুর সঞ্জয়ের চরিত্রে অভিনয় করছে। তবে সঞ্জয় রণবীরকে অনেক পছন্দ করে।’

You Might Also Like