ফেয়ারনেস ক্রিমে তাপসীর আপত্তি

ভারতের দক্ষিণী সিনেমার জন্যই বেশি পরিচিত অভিনেত্রী তাপসী পান্নু। তবে গত বছর পিঙ্ক সিনেমায় অভিনয় করে বেশ আলোচিত হন তিনি। এ বছর তার ঝুলিতে আছে প্রায় ছয়টি সিনেমা। এর মাঝেই রাজস্থানের জয়পুরে একটি অনুষ্ঠানে হাজির হতে চেয়েছিলেন এ অভিনেত্রী।

অনুষ্ঠানটি হওয়ার কথা ছিল আগামী মার্চে। কিন্তু অনুষ্ঠানটির স্পন্সর একটি রঙ ফর্সাকারী ক্রিম উদপাদনকারী প্রতিষ্ঠান হওয়ার শেষ পর্যন্ত সেটি বাতিল করেন তাপসী। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে তাপসী পান্নু বলেন, ‘আমি শেষ মুহূর্তে ফোন কল পেয়ে রাজি হয়েছিলাম, কিন্তু যখন আমি জানতে পারলাম অনুষ্ঠানে একটি রঙ ফর্সাকারী ব্র্যান্ডের হয়ে আমাকে ক্যামেরার সামনে দাঁড়াতে হবে তখন আমি আমার নামটি সরিয়ে নিই। বেশি ফর্সা হওয়ায় কয়েকটি সিনেমায় অভিনয়ের সুযোগ হারিয়েছি তাই কোনো ভাবেই আমি ফর্সা হওয়ার বিষয়টি প্রচার করব না।’
তাপসী সবসময়ই রঙ ফর্সাকারী ব্র্যান্ডের প্রচারের বিরুদ্ধে। তিনি মনে করেন এ ধরনের প্রজেক্টের অংশ হওয়া মানেই বর্ণবাদীতা প্রচার করা এবং তিনি সবসময় বিশ্বাস করেন যারা ফর্সা নন তারাও সুন্দর হতে পারেন।

তাপসী পান্নু অভিনীত রানিংশাদি ডটকম এবং গাজী অ্যাটাক সিনেমা দুটি মুক্তির অপেক্ষায়। এছাড়া নিরাজ পান্ডে পরিচালিত নাম শাবানা সিনেমায় অভিনয় করবেন তিনি। সিনেমাটি বেবি সিনেমার প্রিকুয়েল।

You Might Also Like