‘বাহুবলি-টু’র পোস্টার ভাইরাল

প্রভাস অভিনীত জনপ্রিয় সিনেমা ‘বাহুবলি’। প্রথম সিনেমার দর্শকপ্রিয়তা ও ব্যবসায়িক সাফল্যের পর দর্শক অপেক্ষায় রয়েছেন ‘বাহুবলি-টু’র জন্য। নির্মাণাধীন এ সিনেমা আগামী ২৮ এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সিনেমা মুক্তিকে সামনে রেখে কিছুদিন আগে প্রকাশিত হয়েছে এ সিনেমার ফার্স্ট লুক। এবার প্রকাশিত হয়েছে এ সিনেমার পোস্টার। মজার ব্যাপার হলো- প্রকাশের পর ইন্টারনেটে ভাইরাল হয়েছে এটি।

প্রকাশিত পোস্টারে দেখা যায়, ‘যুবতী’ দেবসেনাকে তির-ধনুক চালানো শেখাচ্ছেন অমরেন্দ্র বাহুবলি। অর্থাৎ সিনেমার প্রথম ভাগের হিরোর বাবা। আগের সিনেমায় দেবসেনাকে বৃদ্ধা এবং শেকলে বাঁধা অবস্থায় দেখানো হয়। আর তাকে উদ্ধার করেন শিবা বা সিনেমার নায়ক।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সিনেমাটির কাজ এখনো কিছু বাকি রয়েছে। তবে কিছুদিন আগে প্রভাস তার অংশের শুটিং শেষ করেছেন।

সিনেমাটি পরিচালনা করছেন এস এস রাজামৌলি। বাহুবলি : দ্য বিগিনিং সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেন প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া। এরা প্রত্যেকেই থাকছেন বাহুবলি : দ্য কনক্লুশন সিনেমায়। সিনেমাটি শুটিং তামিল এবং তেলেগু ভাষায় হচ্ছে। তবে হিন্দিসহ বেশ কয়েকটি ভাষাতেও সিনেমাটির ডাবিং করা হবে।

You Might Also Like