শাহরুখের সঙ্গে অভিনয়ে হৃতিকের শর্ত

গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত রইস এবং হৃতিক রোশানের কাবিল সিনেমা। বক্স অফিসে দুই সিনেমার মুখোমুখি লড়াইয়ের কারণে অনেকদিন থেকেই রাকেশ ও হৃতিকের সঙ্গে শাহরুখ খানের কথার লড়াই চলছিল। যদিও সিনেমা মুক্তির পর মাইক্রোব্লগিং সাইটে তাদের সুসম্পর্কের আভাস দিয়েছেন তারা। তবে মুখে মিষ্টি কথা বললেও অনেকেই বলছেন মনে মনে ঠিকই তারা পরস্পরের ওপর চটেছেন।

এদিকে রইস-কাবিল বক্স অফিস লড়াইকে সামনে রেখে গত সপ্তাহে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে রাকেশ রোশান জানিয়েছিলেন, যদি করণ অর্জুন সিনেমার রিমেক নির্মাণ করেন তাহলে শাহরুখ ও হৃতিককে সেই সিনেমায় রাখবেন তিনি।

তবে শাহরুখ-হৃতিককে নিয়ে সিনেমা নির্মাণের বিষয়ে শর্ত আরোপ করেছেন হৃতিক। তিনি জানিয়েছেন, প্রথমে চিত্রনাট্য পড়বেন এরপর পছন্দ হলে তবেই তিনি সিনেমাটি করবেন। করণ অর্জুন রিমেকে বাবা রাকেশ রোশানের তাকে এবং শাহরুখকে নেয়ার ইচ্ছে প্রসঙ্গে প্রশ্ন করা হলে ভারতীয় একটি সংবাদমাধ্যমে হৃতিক বলেন, ‘প্রথমে আমাকে চিত্রনাট্য পড়তে হবে।’

এছাড়া রাকেশ রোশানের সিনেমার ক্ষেত্রে বেশি স্বস্তিবোধ করেন কিনা? এমন প্রশ্নের জবাবে হৃতিক বলেন, ‘না, স্বস্তিটা তখনই হয়, যখন আমি এবং বাবা দুজনই চিত্রনাট্যটি পছন্দ করি। যদি কোনো চিত্রনাট্য আমি পছন্দ করি কিন্তু তিনি না করেন এবং একইভাবে তিনি পছন্দ করেন কিন্তু আমি না করি তাহলে কোনো স্বস্তি পাওয়া যায় না।’

২০০১ সালে শেষবার করণ জোহর পরিচালিত কাভি খুশি কাভি গম সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল হৃতিক ও শাহরুখকে। তারপর ওম শান্তি ওম, লাক বাই চান্স, আই সি ইউ এবং ডন-টু সিনেমায় দুজন অভিনয় করলেও সেভাবে একসঙ্গে পর্দায় হাজির হননি তারা।

You Might Also Like