নির্মাতার পছন্দ নয় দীপিকাকে!

গ্ল্যামার গার্ল দীপিকা পাড়ুকোন। বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। নিজের যোগ্যতায় পাড়ি জমিয়েছেন হলিউড সিনেমায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ভিন ডিজেলের সঙ্গে এ অভিনেত্রীর এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমাটি।

এ অভিনেত্রীকে সিনেমায় নিতে কত কিছুই না করতে হচ্ছে নির্মাতাদের। শোনা যাচ্ছে, তার পরবর্তী সিনেমা পদ্মাবতী’র জন্য নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন তিনি। কিন্তু সেই দীপিকাকেই নাকি পছন্দ হলোনা নির্মাতার। এ জন্য বাদ দিলেন সিনেমা থেকে!

গত বছর নভেম্বরে ইন্টারনেটে প্রকাশ পেয়েছিল দীপিকার কিছু ছবি। পরবর্তীতে শোনা যায়, ইরানি পরিচালক মাজিদ মাজিদির সিনেমায় অভিনয় করছেন তিনি। ছবিগুলো এই সিনেমারই শুটিং সেটের। ছবিতে এলোমেলো চুলে সম্পূর্ণ ডিগ্ল্যাম রূপে দেখা গেছে তাকে। ধারণা করা হয়েছিল, মাজিদ মাজিদির সিনেমায় ধোপা চরিত্রে অভিনয় করছেন দীপিকা।

কিন্তু লুক টেস্টের পর পছন্দ না হওয়ায় দীপিকাকে চরিত্রটি থেকে বাদ দিয়েছিন নির্মাতা মাজিদি। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

তবে মাজিদির এই সিনেমার মাধ্যমেই রুপালি জগতে পা রাখছেন শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার। ভাই-বোনের গল্প নিয়ে নির্মিত সিনেমাটির নাম বিয়ন্ড দ্য ক্লাউডস। এতে ইশান ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন। সিনেমায় তার চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ। গতকাল (২৩ জানুয়ারি) থেকে সিনেমার শুটিং শুরু হয়েছে। ভারতের মুম্বাই এবং জয়পুরে সিনেমার শুটিং হবে বলে জানা গেছে।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পদ্মাবতী সিনেমাটিতে রাণী পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন দীপিকা। সিনেমাটিতে আরো অভিনয় করছেন রণবীর সিং ও শহিদ কাপুর। চলতি বছরের শেষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like