ভিনের সঙ্গে দীপিকার কল্পনাপ্রসূত সন্তান!

এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার মাধ্যমে হলিউড সিনেমায় অভিষেক হয়েছে দীপিকা পাড়ুকোনের। সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ অভিনেত্রী। এর ধারাবাহিকতায় জনপ্রিয় টিভি চ্যাট শো ‘এলেন ডেজেনেরেস শো’-তে হাজির হয়েছিলেন তিনি।

গত মঙ্গলবার দীপিকার এই পর্বের শুটিং হয়। শোয়ে এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমায় সহ অভিনেতা ভিন ডিজেলের সঙ্গে দীপিকার রসায়ন নিয়ে প্রশ্ন করা হয়। দীপিকা জানান, ভিনের সঙ্গে কল্পনাপ্রসূত সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

শোয়ের সঞ্চালক ডেজেনেরাস বলেন, ‘সিনেমার যে রোমান্স দেখা গেছে তা কীভাবে পেয়েছেন, তার মানে আপনাদের মধ্যে কী কোনো ব্যাপার রয়েছে?’ জবাবে দীপিকা বলেন, ‘আগুন ছাড়া কোনো ধোঁয়া সৃষ্টি হয় না।’

এরপর বিষয়টির ব্যাখ্যা দিয়ে তিনি বলেন, ‘কিন্তু এগুলো সবই আমার কল্পনাপ্রসূত। সুতরাং হ্যাঁ, আমি বলছি, আমার কল্পনায় আমরা একসঙ্গে আছি এবং আমাদের এই অসাধারণ রসায়ন রয়েছে এবং আমরা একসঙ্গে বসবাস করি এবং এর ফলে আমাদের চমৎকার বাচ্চাগুলোর জন্ম হয়েছে! কিন্তু সবই আমার কল্পনাপ্রসূত।’

এক্সএক্সএক্স : দ্যরিটার্নঅবজান্ডারকেজসিনেমাটি পরিচালনা করেছেন ডিজে কারুসো। এটি এ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা। এর আগে এ ফ্র্যাঞ্চাইজির এক্সএক্সএক্স (২০০২) এবং এক্সএক্সএক্স : স্টেটঅবদ্যইউনিয়ন (২০০৫) সিনেমা দুটি মুক্তি পেয়েছিল।দীপিকা পাড়ুকোন এবং ভিন ডিজেল ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- নিনা ডোব্রেভ, টনি জা, স্যামুয়েল জ্যাকসন, ডোনি ইয়েন এবং রুবি রোজ। সিনেমাটি আগামীকাল ২০ জানুয়ারি মুক্তি পাবে।

You Might Also Like